AmaderBarisal.com Logo

বিজ্ঞাপন দিন ও আমাদের সহযোগী হোন


আমাদেরবরিশাল.কম

১২ জানুয়ারী ২০১১ বুধবার ৯:৫১:০৪ পূর্বাহ্ন

আমাদের উদ্যোগ ও কাজকে এগিয়ে নেওয়ার জন্য আপনার প্রতিষ্ঠান অথবা ব্যক্তিগত বিজ্ঞাপন দিয়ে আপনিও হতে পারেন আমাদের পথ চলার একান্ত সহযোগী। আপনাদের সহযোগিতা ছাড়া কাজটি করা আমাদের জন্য শুধু কষ্টসাধ্যই নয় বরং অসম্ভব হয়ে পড়বে।

আমরা বিশ্বাস করি, মুনাফামুখী একটি প্রতিষ্ঠান চালানোর ক্ষেত্রে লাভ আছে। তবে ‘আমাদের বরিশাল’ অনলাইন পত্রিকা গড়ে তোলার পিছনে যে সুদূরপ্রসারী লক্ষ্য আছে, তা মোটেও লাভের পেছনে ছোটা না। আমরা ‘আমাদের বরিশাল’কে টেকসই দেখতে চাই বলেই লাভজনক করে গড়ে তুলতে চাই। দেশ-বিদেশে বসবাসরত বরিশালের কমিউনিটিকে যথাসম্ভব সর্বোচ্চ বস্তুনিষ্ঠতার সাথে তথ্য সহায়তা দিয়ে ‘আমাদের বরিশাল’কে সমুন্নত রাখাই আমাদের লক্ষ্য।

বর্তমানে প্রতিদিন আটাশ হাজারেরও বেশী পাঠক অনলাইনে পত্রিকাটি পড়ে থাকেন। আর সর্বশেষ হিসাব অনুযায়ী প্রতিমাসে এ সাইটে গড়ে নয় লাখেরও বেশী হিট পড়ছে। এক্ষেত্রে আবার সিংহভাগ পাঠকই প্রবাসী। এই প্রত্যাশার চাপকে সম্মান জানানোর পাশাপাশি নিজস্ব স্বকীয়তা প্রকাশের জন্য শিগগিরই আমাদের বরিশাল পত্রিকার ইংরেজী সংস্করণ ও ব্লগ চালুসহ পত্রিকাটিকে আরো শক্তিশালী করে গড়ে তোলা হচ্ছে। আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে আপনিও আমাদের পথচলার সঙ্গী হবেন, এটাই আমাদের প্রত্যাশা। এক্ষেত্রে চাইলে আপনি আপনার ব্যক্তিগত বিজ্ঞাপনও দিতে পারেন।

আমাদের বরিশাল পত্রিকায় কেন বিজ্ঞাপন দিবেন?

আমাদের বরিশাল ডট কম বরিশালের সর্বপ্রথম অনলাইন পত্রিকা।
আমাদের বরিশাল ডট কম ২৪ ঘন্টা সবার আগে বরিশাল বিভাগের সকল সংবাদ পাঠকের কাছে তাৎক্ষনিক পরিবেশন করে থাকে।
আমাদের বরিশাল ডট কম -এর রয়েছে ফেসবুক, টুইটার, ইউটিউবে ৩,৮৫,০০০ এরও বেশী পাঠক ও শুভানুধ্যায়ী, যাদের প্রায় সকলেই প্রতিদিন আমাদের বরিশাল ডট কম অনলাইন পত্রিকা পড়েন।
আমাদের বরিশাল ডট কম পত্রিকায় বিজ্ঞাপনের মাধ্যমে আপনি আপনার পন্য ও সেবার গুণগত মানের কথা সারা বিশ্বে ছড়িয়ে থাকা বরিশালবাসীদের কাছে পৌছাতে পারবেন, যা একটি মুদ্রিত স্থানীয় দৈনিকের মাধ্যমে কোনভাবেই সম্ভব নয়।
আমাদের বরিশাল ডট কম বরিশালের সকল শ্রেণী, ধর্ম পেশার মানুষের কথা বলে, আপনাদের কথা পৃথিবীর সকল বাংলা ভাষাভাষী মানুষের কাছে তুলে ধরে বৃহত্তর বরিশালের মুখপাত্র হিসেবে নিরলষভাবে কাজ করে যাচ্ছে।
আমাদের বরিশাল ডট কম – এ রয়েছে তরুন ও অভিজ্ঞ সাংবাদিকদের সমন্বয়ে গঠিত একটি সুদক্ষ টিম, যারা সকল সংবাদের পিছনের খবর তুলে ধরতে বদ্ধপরিকর ও সংবাদের বস্তুনিষ্ঠতার ব্যাপারে সর্বদা আপোষহীন।
আপনার পন্য ও সেবাটি যদি হয় “ল্যান্ড ডেভেলপমেন্ট ও রিয়েল এস্টেট” সর্ম্পকিত, তবে আমাদের বরিশাল ডট কম হতে পারে আপনার পন্য ও সেবাকে সত্যিকারের ক্রেতাদের মাঝে ছড়িয়ে দেয়ার বিশ্বস্ত সহযোগী। বরিশালের অধিকাংশ মানুষের মাঝেই এখনো “ফ্লাট অথবা হাউজিং” সংষ্কৃতি গড়ে উঠেনি। তথ্যমতে, বরিশালের সকল “ল্যান্ড ডেভেলপমেন্ট ও রিয়েল এস্টেট” কোম্পানীর ৮০% ক্রেতাই বরিশালের বাহিরে থাকেন, যাদের পৈত্রিক বাড়ি বরিশাল অথবা বরিশালে তাদের জন্ম। আর আমাদেরও উল্লেখযোগ্য সংখ্যক পাঠকও বরিশালের বাহিরে থাকেন, যাদের পৈত্রিক বাড়ি বরিশাল অথবা বরিশালে তাদের জন্ম। তাই আমাদের বরিশাল ডট কম -এ বিজ্ঞাপন দিয়ে আপনি আপনার কাঙ্খিত ক্রেতাদের মাঝে আপনার পন্য ও সেবাকে তুলে ধরতে পারেন।
আমাদের বরিশাল ডট কম সরকারের “ডিজিটাল বাংলাদেশ” গড়ায় সহায়ক ভূমিকা পালন করছে।
আমাদের বরিশাল ডট কম সকল বরিশালবাসীর অনলাইন পত্রিকা। তাই আমাদের বরিশাল ডট কম -এ বিজ্ঞাপন দেয়ার মাধ্যমে এর চলার পথে সহযোগী হওয়া বরিশালবাসী হিসেবে আমার আপনার সকলের সামাজিক দায়িত্ব।

বর্তমানে আমাদের বরিশাল অনলাইন পত্রিকায় ৫ (পাঁচ) আকারের [৬৬২x৭২, ৪৬৮x৬০, ২৫০x১২২, ২৪০x১২০, ২২২x৭০] ১৫ টি স্পটে বিজ্ঞাপন দেয়া যায়। এছাড়া বিভিন্ন পাতার জন্য স্পন্সর বিজ্ঞাপনও দেয়া যায়।

বিজ্ঞাপন মুল্যতালিকার জন্য [email protected] ঠিকানায় ই-মেইল করুন অথবা ০১৮২৮১৫২০৮০ নম্বরে যোগাযোগ করুন। এছাড়াও আপনি নিচের ফর্মটি পূরণ করে আমাদের বরিশাল বিজ্ঞাপন ও বিপনণ বিভাগে সরাসরি বার্তা পাঠাতে পারেন।

যোগাযোগের ঠিকানাঃ
আমাদের বরিশাল
৪৬১ আগরপুর রোড (নীচ তলা)
বরিশাল-৮২০০, বাংলাদেশ।

অফিস: +৮৮ (০৪৩১) ৬৪৫৪৪
বিপণন বিভাগ: ০১৮২৮১৫২০৮০

ই-মেইল: [email protected]

ব্যাংক হিসাবঃ
A/C Name: Amader Barisal
A/C No: 073-134-0002934
Bank Name: Social Islami Bank Limited
SWIFT Code: SOIVBDDH



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।