AmaderBarisal.com Logo

পিরোজপুরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

এ.কে.এম.এ আউয়াল সভাপতি এবং এ্যাডঃ হাকিম হাওলাদার সম্পাদক নির্বাচিত

পিরোজপুর প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

১১ ডিসেম্বর ২০১৫ শুক্রবার ৭:৩৩:৫৩ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্রবিকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শেষে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য কৃষিবিদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাসিম পিরোজপুর জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন।

 

এসময় তিনি বর্তমান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম এ আউয়ালকে সভাপতি এবং এডভোকেট এম এ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্যের নাম ঘোষনা করেন।

 
যাদের নাম ঘোষনা করা হয়েছে তারা হলেন, সহ-সভাপতি – ডাঃ আনোয়ার হোসেন, হেমায়েত হোসেন তালুকদার বাদশা, শাহজাহান খান তালুকদার, ডাঃ নজরুল ইসলাম, এ কে এম সেলিম মিয়া, দিলীপ সাধু ও মাহাবুবুর রহমান। সাংগঠনিক সম্পাদক – মোঃ জিয়াউল আহসান গাজী, মহিউদ্দিন মহারাজ ও এডভোকেট মোস্তফা কামাল ও দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন – শেখ ফিরোজ।
এ ছাড়া সদস্য হিসাবে নাম ঘোষনা করা হয়, অধ্যক্ষ শাহ আলম, ইসাহাক আলী খান পান্না, শ. ম. রেজাউল করিম, আশ্রাফুর রহমান, তাজউদ্দিন আহমেদ ও আজিম উদ্দিন।
বাকী সদস্যদের নাম পরে ঘোষনা করা হবে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।