AmaderBarisal.com Logo

এবার বরিশালে সর্বহারা পরিচয়ে হুমকি: চাঁদা দাবি

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৩১ মে ২০১৬ মঙ্গলবার ১২:১৮:০৫ পূর্বাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রপিরোজপুরের তিন সাংবাদিকে হুমকির পর এবার বরিশালে সর্বহারা দলের নেতা পরিচয় দিয়ে এক সাংবাদিক ও এক আইনজীবীর কাছে চাঁদা দাবি ও তাদের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৩০ মে) দুপুর ১২টার দিকে মোবাইল ফোন থেকে তাদের হুমকি দেওয়ার অভিযোগে কোতোয়ালি মডেল থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তারা ।

এড়া হচ্ছেন, আমাদের অর্থনীতি পত্রিকার বরিশাল প্রতিনিধি শামীম আহমেদ ও বরিশাল আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট শেখ মো. নাসির।

শামীম আহমেদ জানান, তার মোবাইল ফোনে কয়েকদিন ধরে মেজর জিয়াউদ্দিন নামে সর্বহারা কমান্ডার পরিচয় দিয়ে (০১৭৫৩৯৪৪০০৬) এক ব্যক্তি বিপুল পরিমাণ টাকা চাঁদা দাবি, বাসায় লোক পাঠিয়ে তুলে নেওয়া ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আজাদ রহমান জানান, প্রতারক চক্র অনিবন্ধিত সিম দিয়ে এটা করতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, রোববার পিরোজপুরের ৩ সাংবাদিককে সর্বহারা দলের নেতা পরিচয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে থানায় জিডি করা হয়েছিলো।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।