AmaderBarisal.com Logo

বাকেরগঞ্জের যুবককে গুলি করে টাকা ছিনতাই

ডেস্ক রিপোর্ট
আমাদেরবরিশাল.কম

১৩ জুলাই ২০১৬ বুধবার ৬:৫৪:০৭ অপরাহ্ন

ছিনতাইগাজীপুরের কাশিমপুরে সেলিম মুন্সী (৩২) নামে বরিশাল জেলার বাকেরগঞ্জের বিকাশ কর্মীকে গুলি করে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

আজ বুধবার (১৩ জুলাই) দুপুরে কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে। সে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কাটিদিয়া এলাকার মহিউদ্দিন মুন্সীর ছেলে।

জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর রশিদ জানান, দুপুরে বিকাশের টাকা নিয়ে কোনাবাড়ী এলাকায় ব্যাংকে যাওয়ার পথে দুর্বৃত্তরা সেলিমকে গুলি করে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

তিনি বলেন, ওই ব্যাগে সাড়ে ৩ লাখ টাকা ছিল। চারজন দুর্বৃত্ত ছিনতাই কাজে দুটি মোটরসাইকেল ব্যবহার করে।

পরে স্থানীয়রা সেলিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এসআই।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।