Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১৯, ২০২৪ ২:০৭ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পিরোজপুর, পিরোজপুর সদর, মঠবাড়িয়া » মঠবাড়িয়ায় ছয় বছরের শিশুকে ধর্ষণ
২৮ আগস্ট ২০১৬ রবিবার ৭:৩৭:১৫ অপরাহ্ন
Print this E-mail this

মঠবাড়িয়ায় ছয় বছরের শিশুকে ধর্ষণ
ইসমাইল হোসেন হাওলাদার, মঠবাড়িয়া


rape-dhorson-victim-logo ধর্ষণ শ্লীলতাহানি নারী নির্যাতনপিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার কবুতরখালী গ্রামে চানাচুর খাওয়ানোর লোভ দেখিয়ে ছয় বছর বয়সী একটি শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণের শিকার শিশুটির মা ও বাবা প্রতিবন্ধী হওয়ায় উপজেলার গুলিসাখালী ইউনিয়নের কবুতরখালী গ্রামের স্থানীয় চৌকিদার মহানন্দ বালা বাদি হয়ে শনিবার (২৭ আগস্ট) দিবাগত রাতে ধর্ষক ও তার এক সহযোগি নারীর বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, কবুতরখালী গ্রামের সুলতান সরদারের বখাটে ছেলে নজরুল ইসলাম সরদার(৩৫) ও তার সহযোগি একই গ্রামের মোসলেম মিয়ার মেয়ে সোনালী বেগম(২৭)। অভিযুক্তরা ঘটনার পর থেকে পলাতক।

শিশুটি স্থানীয় কবুতরখালী মাথাভাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শেণীতে লেখা পড়া করছে।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার কবুতর খালী গ্রামের এক প্রতিবন্ধী দম্পতির ছয় বছরের শিশু কন্যাকে গত ১৭ আগস্ট দুপুরে বাড়ির সামনের রাস্তায় একা পেয়ে একই গ্রামের বখাটে লম্পট নজরুল ইসলাম চানাচুর খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে একটি সাইক্লোন শেল্টারের পাশের ঘেরে নিয়ে ধর্ষণ করে।

এসময় একই গ্রামের সোনালী বেগম নামে এক নারী এ ধর্ষণে সহযোগিতা করে। এসময় স্থানীয় চৌকিদার পথ থেকে যাওয়ার সময় ঘটনাটি দেখে ফেলে শিশুটিকে উদ্ধার করে।

মামলার বাদি কবুতরখালী গ্রামের চৌকিদার মহানন্দ বালা জানান, এ ঘটনায় শিশুটির পরিবার স্থানীয়ভাবে কোন বিচার পায়নি। শিশুটির বাবা ও মা প্রতিবন্ধী হওয়ায় মামলাও করতে পারছিলনা। তাই আমি বাদি হয়ে মামলা দায়ের করেছি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
ট্রাকচাপায় নিহত ১৪ জনের মরদেহ হস্তান্তর
প্রচণ্ড গতিতে টোল প্লাজার গাড়িগুলোর ওপর আছড়ে পড়ল ট্রাক, নিহত ১৪
পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com