Current Bangladesh Time
বৃহস্পতিবার আগস্ট ২২, ২০১৯ ১:১৪ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » লাইফস্টাইল » অনলাইনে মিলবে শীতের পিঠার হোম ডেলিভারি!
৩ ডিসেম্বর ২০১৬ শনিবার ২:৫৭:৪৮ অপরাহ্ন
Print this E-mail this

অনলাইনে মিলবে শীতের পিঠার হোম ডেলিভারি!
সংবাদ বিজ্ঞপ্তি


অনলাইনে মিলবে শীতের পিঠার হোম ডেলিভারি!বাংলার ঐতিহ্যবাহী বাহারি রকমের পিঠা আমাদের সংস্কৃতির একটা অংশ। শীতের আমেজে গ্রামে গ্রামে পিঠার সুগন্ধ আকাশে বাতাসে মিলিত হয়, এবং গ্রাণে বোঝা যায় পিঠার নাম। এই শীতে বাংলার ঐতিহ্য পিঠাগুলো দিয়ে কেউ সকালের নাস্তা, কেউ বিকেলের নাস্তা, আবার কেউ রাতে খাবারের পর পরিবারের সবাই মিলে পিঠার স্বাদ উপভোগ করতেছে।

আমাদের দাদা-দাদী, নানা-নানীর হাতের সুনিপূন কারিগর পিঠাগুলো তৈরি করে কতই না মজাদার পিঠা। আর খেয়েছি বাহারী রকমের বাহারি ডিজাইনের পিঠা। সভত্যার সাথে আমাদের এই কৃত্তিম শহরে বাংলার এই ঐতিহ্যবাহী পিঠাগুলোর নামিই ও পিঠাগুলোর স্বাদই অনেকেই উপভোগ করতে পারেন নি।

অনলাইনে মিলবে শীতের পিঠার হোম ডেলিভারি!এই জন্য টুনটুনিবিডি অনলাইন শপিংমল সর্বপ্রথম চালু করেছে বাংলার এই ঐতিহ্য পিঠাগুলো হোম ডেলিভারি সার্ভিস। সেই ক্ষেত্রে গ্রাহকরা পাচ্ছেন খুব সহজেই বাহারি রকমের পিঠার স্বাদ। অনলাইনেই অর্ডার করলেই হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে আপনাদের পছন্দ অনুযায়ি বাহারি রকমের পিঠা পৌছে যাবে আপনার বাসা-বাড়িতে।

অনলাইনে মিলবে শীতের পিঠার হোম ডেলিভারি!টুনটুনিবিডি অনলাইন শপিংএ টুনটুনি পিঠাঘরের ব্যানারে সম্পূর্ণ নিজেস্ব তত্বাবধানে পরিস্কার- পরিচ্ছন্ন পরিবেশে তৈরি করা হয়। প্রতিটি পিঠার মূল্য ২০ টাকা করে ধরা হয়েছে, সেই ক্ষেত্রে গ্রাহকরা সর্বনিম্ম ১৫টি বিভিন্ন পিঠার মাধ্যমে এক বক্স পিঠা অর্ডার করতে পারেন। এই জন্য ওয়েবসাইট www.tuntunibd.com এবং ফেনপেইজwww.facebook.com/tuntunishopping অথবা কাষ্টমার সার্ভিস ০১৭২৪৭০৮৩৩৭, ০২৮১০০৬৭৫ এর মাধ্যমে অর্ডার করে উপভোগ করতে পারেন বাংলার ঐতিহ্যবাহি বাহারি রকমের পিঠা।

পিঠাগুলোর মধ্যে নকশি-পিঠা, পাটি-শাপ্তা, মালপোয়া, ঝাল-পোয়া, ঝাল-পুলি,পোয়া-পিঠা, নারিকেলের- নাড়–,কুলি-পিঠা, ঝিনুক-পিঠা, মূগডালের পাকন পিঠা, লবঙ্গ -লতিকা ও অন্যন্যা পিঠাগুলো অর্ডার করতে পারেন। ঘরে বসে গরম-গরম পিঠা খেতে অর্ডার করতে পারেনু, আপনার পারিবারিক অনুষ্ঠান জম্মদিন, বিবাহ বার্ষিকি, গায়ে-হলুদ, বিয়ে, পিকনিক, অফিসের যে কোন অনুষ্ঠানে/পোগ্রামে এবং ঘরোয়া যে কোন আয়োজনে পিঠা দিয়ে মুখময় করে তুলন। এই আয়োজন সারা বছরই আপনি পাচ্ছেন।

বিস্তারিত জানতে বা অর্ডার দিতে লগইন করুন www.facebook.com/tuntunishopping . অথবা www.tuntunibd.com পড়স এ বিস্তারিত জানতে ডায়াল করুন ০১৭২৪৭০৮৩৩৭, ০২৮১০০৬৭৫।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
দম ফেলার সুযোগ নেই বরিশালের পার্লারে নরসুন্দরদের
হৃদরোগ ঠেকাবে ব্যায়াম
বরিশালে সেরা রাঁধুনী তিন জন বাছাই
বরিশালে সেরা রাঁধুনী বাছাই ১১ ডিসেম্বর
গরুর মাংশের ১৯ রকম পদ
অনুরোধেই বেজে উঠে বাউল সোহারাবের এক তারা
কুলে আছে দশ পুষ্টিগুণ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]