AmaderBarisal.com Logo

এবার জিয়ানগরের ইউএনও বদলি

নিউজ ডেস্ক
আমাদেরবরিশাল.কম

২১ ডিসেম্বর ২০১৬ বুধবার ১:২৮:৫৪ অপরাহ্ন

জিয়ানগরের ওসি প্রত্যাহার

সংগ্রহীত

পিরোজপুরের জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনকে বদলি করা হয়েছে।

আজ বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে বরিশালের বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে এ সংক্রান্ত একটি আদেশ জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছে।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানে জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদীর হাত থেকে মুক্তিযোদ্ধাদের সন্মাননা নেওয়ার ঘটনায় বদলী করা হয়েছে বলে জানাগেছে।

তবে পিরোজপুরের জেলা প্রশাসক মো. খায়রুল আলম সেখ বলেন, প্রশাসনিক কারণে জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনকে বরগুনার বামনা উপজেলায় বদলি করা হয়েছে।

প্রসঙ্গত এর আগে গত সোমবার জিয়ানগর উপজেলার ইন্দুকানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হককে প্রত্যাহার করে পিরোজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে জিয়ানগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জিয়ানগরের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। এ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন জিয়ানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাসুদ সাঈদী। তিনি মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে।

বিজয় দিবসের ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন ও ওসি মিজানুল হক উপস্থিত ছিলেন। মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা তুলে দেওয়ার ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন মাসুদ সাঈদী। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় ওঠে। প্রশাসনের একটি সূত্র জানান, সম্ভবত এ কারণে ইউএনও বদলি ও ওসিকে প্রত্যাহার করা হয়েছে।

আরো পড়ুন…
রাজাকার পুত্রের সম্মাননায় ক্ষমা চাইলেন পিরোজপুর মুক্তিযোদ্ধা কমান্ডার
সাঈদীর পুত্রে সঙ্গে আ. লীগ নেতাদের সুসম্পর্ক!
জিয়ানগরের ইন্দুরকানীর ওসি প্রত্যাহার



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।