AmaderBarisal.com Logo

গলাচিপায় ছাত্রলীগের ভাঙচুর ও চেয়ার ছোড়াছুড়ি

নিউজ ডেস্ক
আমাদেরবরিশাল.কম

৫ জানুয়ারি ২০১৭ বৃহস্পতিবার ১২:১০:৪১ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্রপটুয়াখালীর গলাচিপায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান চলাকালে কলেজ ছাত্রলীগের বাপ্পি ও সাকিল নামের দুই কর্মীর মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সভাস্থলে ভাঙচুর ও চেয়ার ছোড়াছুড়ি করেছে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। এতে বাপ্পি ও ছাবের নামের দুই ছাত্রলীগের কর্মী আহত হন। গুরুতর আহত হওয়ায় বাপ্পিকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বুধবার (০৪ জানুয়ারী) সকাল ১০টায় স্থানীয় পৌরমঞ্চে এক সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফরিদ আহসান কচিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আখম জাহাঙ্গীর হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. সামসুজ্জামান লিকন ও সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।