Current Bangladesh Time
বৃহস্পতিবার এপ্রিল ১৮, ২০২৪ ৭:৪৬ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » গৌরনদী, বরিশাল, বরিশাল সদর, সংবাদ শিরোনাম » গৌরনদীতে যুবলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৫
৯ জানুয়ারি ২০১৭ সোমবার ১২:৪৯:২১ পূর্বাহ্ন
Print this E-mail this

গৌরনদীতে যুবলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৫
গৌরনদী প্রতিনিধি


বরিশাল সংবাদ মানচিত্রবিরোধপূর্ণ জায়গায় দোকান ঘর নির্মাণের ঘটনাকে কেন্দ্র করে রোববার (০৮ জানুয়ারী) দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী বাজারে যুবলীগের দু’গ্রুপের মধ্যে হামলা-পাল্টাহামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে যুবলীগের ৫ কর্মী আহত হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর জখম অবস্থায় যুবলীগের কর্মী ছালাম ফকিরকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার কটকস্থল গ্রামের যুবলীগ কর্মী আলমাদানী শিকদারের পক্ষ অবলম্বন করে স্থানীয় যুবলীগের কর্মী মামুন প্যাদার নেতৃত্বে শনিবার সকালে বার্থী বাজারে বিরোধপূর্ণ জমিতে দোকান ঘর নির্মাণ কাজ শুরু করেন।

এ ঘটনায় আত্মীয়’র পক্ষ নিয়ে তাঁরাকুপি গ্রামের যুবলীগের কর্মী ছালাম ফকির দোকান ঘর নির্মাণ কাজে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মামুন প্যাদা রোববার সকাল ৯টার দিকে ছালাম ফকিরকে বার্থী বাজারে পেয়ে তাকে মারধর করে।

এ ঘটনার জেরধরে দুপুর ২টার দিকে ছালাম ফকিরের নেতৃত্বে যুবলীগের ৮-১০ কর্মী বার্থী বাসস্ট্য্যান্ড এলাকায় পাল্টাহামলা চালিয়ে মামুন প্যাদাকে মারধর করলে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্য়ের ঘটনা ঘটে।

হামলা ও সংঘর্ষে যুবলীগ কর্মী ছালাম ফকির, সোহাগ ফকির, মামুন প্যাদাসহ যুবলীগের ৫ কর্মী আহত হয়। গুরুতর জখম অবস্থায় যুবলীগ কর্মী ছালাম ফকিরকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করেন।

গৌরনদী থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, জমি জমা বিরোধে একটু হাতাহাতি হয়েছে। তেমন কোন সমস্যা হয় নি।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
ট্রাকচাপায় নিহত ১৪ জনের মরদেহ হস্তান্তর
প্রচণ্ড গতিতে টোল প্লাজার গাড়িগুলোর ওপর আছড়ে পড়ল ট্রাক, নিহত ১৪
পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
বরিশালে স্বেচ্ছাসেবক দলের নেতার সামাজিক মাধ্যমে পিস্তলের ছবি দিয়ে হত্যার হুমকি
ভূমিদস্যুদের সাথে জোটবদ্ধ হয়ে মুক্তিযোদ্ধার স্বজনদের হুমকিদাতা কে এই পুলিশ কর্মকর্তা জামিল!
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com