Current Bangladesh Time
বৃহস্পতিবার আগস্ট ১৭, ২০১৭ ৩:৪২ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ভোলা, ভোলা সদর » ভোলায় সদর উপজেলা বিএনপি’র কমিটি গঠন
৯ জানুয়ারী ২০১৭ সোমবার ৮:৫৭:৩১ অপরাহ্ন
Print this E-mail this

ভোলায় সদর উপজেলা বিএনপি’র কমিটি গঠন
অচিন্ত্য মজুমদার, ভোলা


1597885র্দীঘ ৫ বছর পর ভোলা সদর উপজেলা বিএনপির নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। নতুন এ কমিটিতে সভাপতি পদে রাখা হয়েছে সাবেক পানি-সম্পদ ও ধর্ম-প্রতিমন্ত্রী বিএনপির প্রয়াত নেতা মোশারেফ হোসেন শাজাহান পুত্র সংগীত শিল্পী মোঃ আসিফ আলতাফকে। অপরদিকে সাধারন সম্পাদক পদে রাখা হয়েছে সাবেক উপজেলা বিএনপির কমিটির সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম মিলনকে। বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য প্রয়াত নেতা মোশারেফ হোসেন শাজাহানের মৃত্যুর পর এতদিন সদর উপজেলা বিএনপির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন মিয়া মোহাম্মদ ইউনুছ।

আজ ৯ জানুয়ারি সোমবার শহরের মহাজনপট্টি দলীয় কার্যালয়ে সদর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিকী সম্মেলনের ২য় অধিবেশনে সভাপতি ও সম্পাদকের নাম প্রস্তাব করা হলে উপস্থিত ১৩ ইউনিয়নের সদস্যরা সমর্থ করে। সভায় আগামী ২ দিনের মধ্যে ১৪১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির গঠনের কথা উল্লেখ করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন  জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর।

এদিকে মোশারেফ পুত্র আসিফ আলতাফ সদর উপজেলা বিএনপির সভাপতি হওয়ায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে। তিনি বাবার পথ অনুসরন করে মানুষের কল্যানে এগিয়ে আসবেন এমনটাই আশা ভোলার বিএনপি নেতাকর্মীদের।

প্রতিক্রিয়া জানতে চাইলে উপজেলা বিএনপির নতুন কমিটির সাধারন সম্পাদক মফিজুল ইসলাম মিলন জানান, বৃহত্তর খুলনা বিভাগের বিএনপি প্রতিষ্ঠাতা মোশারেফ হোসেন শাজাহান আমৃত্যু বিএনপির সাথে ছিল এবং কাজ করেছেন। এই জননেতার সুযোগ্য সন্তানকে উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত করায় আমরা মনে করি তাকে ভোলার জনগনের জন্য কাজ করার সুযোগ করে দেয়া হয়েছে। আগামী দিনেে এ নেতা ভোলার রাজনীতিতে বিএনপি থেকে এমপি-মন্ত্রী নির্বাচিত হয়ে বাবার মত মানুষের কল্যানে এগিয়ে আসবেন তিনি এমনটাই আশা প্রকাশ করেন।

জেলা ছাত্রদল সভাপতি খন্দকার আল আমিন জানান, প্রয়াত মোশারেফ হোসেনের যোগ্য উত্তরসুরী এ নেতাকে আরো আগেই দলে প্রয়োজন ছিল। দেরিতে হলেও সম্মেলনের মধ্যদিয়ে তাকে তার যোগ্য স্থানে রাখায় জেলা ছাত্রদলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ছাত্র দলের এই নেতা। পাশাপাশি আগামী দিনগুলোতে এই কমিটির সাফল্য কামনা করেন তিনি।

উল্লেখ্য, আগামী ১৭ জানুয়ারি জেলা বিএনপির ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হবে। ওই সম্মেলনের আগেই সকল উপজেলা কমিটি গঠন শেষ করা হচ্ছে। এদিকে কমিটি গঠন নিয়ে ভোলার বিএনপি শিবির চাঙ্গা হয়ে উঠেছে। দলীয় কর্যালয়ে শীর্ষ পদ প্রত্যাশীদের সকাল বিকাল অবস্থান ও নিজের শক্তি প্রদর্শন চলছে। এ ছাড়া জেলা বিএনপির কমিটি নিয়ে মাঠ সরগরমে আছেন বর্তমান কমিটির ভারপ্রাপ্ত সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান ও সাংগঠনিক সম্পাদক এনামুল হক। এ ছাড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটনও র্শীষ পদের প্রার্থী হচ্ছেন।

সম্পাদনা: অচিন্ত্য মজুমদার

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
বঙ্গবন্ধু-ই এক ও অদ্বিতীয় স্বাধীনতা সংগ্রামের নেতৃত্ব
শাহানারা আব্দুল্লাহ’র বর্ণনায় ৭৫’র ১৫ আগস্ট
শেখ মুজিবকে সপরিবারে হত্যার পর কি ঘটেছিল?
বিনম্র শ্রদ্ধায় বরিশালে বঙ্গবন্ধুকে স্মরণ
মঠবাড়িয়ায় বিএনপি কার্যালয়ে তালা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]