AmaderBarisal.com Logo

শিক্ষক-শিক্ষার্থীদের বের করে স্কুলে তালা দিলেন সভাপতি


আমাদেরবরিশাল.কম

১১ জানুয়ারী ২০১৭ বুধবার ৩:০০:০২ অপরাহ্ন

শিক্ষক-শিক্ষার্থীদের বের করে সরকারি স্কুলে তালা দিলেন সভাপতিপিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ১০১নং মাথাভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন ম্যানেজিং কমিটির সভাপতি শাহাবুদ্দিন তালুকদার।

আজ বুধবার (১১ জানুয়ারী) সকাল ১০টার দিকে শিক্ষক-শিক্ষার্থীদের বিদ্যালয় থেকে বের করে দিয়ে তিনি তালা ঝুলিয়ে দেন। ফলে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে সরেজমিনে দুপুর সাড়ে বারটার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, বিদ্যালয়ের মূল ফটকে দু’টি তালা ঝুলছে। শিক্ষক ও শিক্ষার্থীরা বিদ্যালয়ের সামনে দাঁড়িয়ে রয়েছে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিরঞ্জন মিত্র জানান, বুধবার সকালে বিদ্যালয়ে এসে আমরা দাপ্তরিক কাজ করছিলাম। হঠাৎ করে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এসে শিক্ষার্থী ও আমাদের বিদ্যালয় থেকে বের করে মুল গেটে তালা লাগিয়ে চলে যান।

ম্যানেজিং কমিটির সভাপতি শাহাবুদ্দিন তালুকদারের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কনক রানী গণপতি বলেন, শিক্ষকদের মাধ্যমে বিষয়টি আমি শুনেছি। বিদ্যালয়ে তালা লাগিয়ে দেওয়া ঠিক হয়নি।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল আমীন বলেন, বিদ্যালয়ে তালা লাগিয়ে দেয়ার খবর পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। এব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

 



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।