AmaderBarisal.com Logo

গৌরনদীতে মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

১১ জানুয়ারী ২০১৭ বুধবার ৭:০৬:৪২ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রবরিশালের গৌরনদী উপজেলায় মোটর সাইকেলের ধাক্কায় ইন্দ্রজিৎ হালদার নামের এক কৃষক নিহত হয়েছেন।

আজ বুধবার (১১ জানুয়ারী) সকাল ১১টার দিকে জেলার গৌরনদী-পয়সারহাট সড়কের পাশে মোটরসাইকেলের ধাক্কায় ওই কৃষক নিহত হয়। সে উপজেলার সোমাইরপাড় গ্রামের মহানন্দ হালদারের ছেলে।

স্থানীয় বাসিন্দা শাহ্ করিম জানান, ইন্দ্রজিৎ হালদার বড় মাগরা গ্রামে তার কৃষি জমিতে কাজ করে সড়কের পাশে রোদে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় পয়সা গ্রামের পলাশ বখতিয়ারের ছেলে মেহেদী হাসান দ্রুত গতিতে একটি মোটর সাইকেল চালিয়ে ওই এলাকা অতিক্রম করছিলো।

হঠাৎ মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ইন্দ্রজিৎকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলটি পড়ে গেলে চালক এবং ওই কৃষক গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যতে চিকিৎসক ইন্দ্রজিৎকে মৃত ঘোষনা করেন এবং চালক মেহেদীকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন।

আগৈলঝাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ মোটরসাইকেলটি আটক করেছে। অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।