AmaderBarisal.com Logo

খুলনার বিয়ে পাগল ইয়াসিন তালতলীতে গ্রেপ্তার

তালতলী প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

২৩ জানুয়ারি ২০১৭ সোমবার ৫:০৮:৫২ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্রখুলনার বিয়ে পাগল ইয়াসিন বেপারী (৪৬) তার ২৫তম স্ত্রী সেফালী আকতার তানিয়ার দেয়া যৌতুক মামলায় আজ সোমবার (২৩ জানুয়ারী) গ্রেপ্তার করেছে পুলিশ।

২৭তম স্ত্রী রুমানা আকতারের পিত্রালয় তালতলী উপজেলার গেন্ডামারা গ্রামের জয়নাল আকনের বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ।

মামলার বাদী খুলনা জেলার পাইকগাছা উপজেলার গোপালপুর গ্রামের শাহ আলম মন্ডলের মেয়ে সেফালী আকতার তানিয়া জানান, খুলনার রুপসা ঘাট এলাকার ইয়াসিন বেপারী পিছনের কৃতকর্ম গোপন রেখে ৫-৬ বছর আগে তাকে বিয়ে করেন। বিয়ের পর বছর ঘুরতে না ঘুরতেই তানিয়া জানতে পারেন সে তার স্বামীর ২৫তম স্ত্রী।

এরই মধ্যে তার গর্ভে একটি কন্যা সন্তানের জন্ম নেয়। এরপর স্বামী ইয়াসিন কাজ করার অজুহাতে প্রায়ই এদিক সেদিকে থাকে। পরবর্তিতে সে রাজাপুর সদর উপজেলার মাটিভাঙ্গা এলাকার পুতুল নামের এক মেয়েকে বিয়ে করেন।

বিয়ের কয়েক দিন পর পুতুল ইয়াসিনের সব ঘটনা জানতে পেরে তাকে তালাক দেয়। পরবর্তিতে ২০১৫ সালের মাঝামাঝির দিকে চট্টগ্রামে বসে ইয়াসিন তালতলী উপজেলার গেন্ডামারা এলাকার জয়নাল আকনের কন্যা রুমানাকে বিয়ে করে। রুমানাকে তার স্বামী তুলে না নিয়ে পিত্রালয় রেখে কাজ করার অজুহাতে আবারও চট্টগ্রামে থাকেন।

সেখানে এক গার্মেন্টস কর্মী খুলনার রুপসা এলাকার ফাতেমাকে বিয়ে করেন। এ সকল বিয়ে ছাড়াও ইয়াসিনের ১ম থেকে ২৪ তম বিয়ের তালিকা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, বাদী তানিয়া খুলনার চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে গতবছর ২৯ সেপ্টেম্বর যৌতুক নিরোধ আইনে একটি মামলা দায়ের করলে বিজ্ঞ বিচারক ইয়াসিনের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন।

এ মামলায় পলাতক বিয়ে পাগল ইয়াসিনকে ২৭তম স্ত্রী রুমানা আকতারের পিত্রালয় উপজেলার গেন্ডামারা এলাকার জয়নাল আকনের বাড়ী থেকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।