Current Bangladesh Time
বুধবার জুন ৩, ২০২০ ৪:৫৫ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » প্রবাসের খবর » নিউ ইয়র্ক থেকে চালু হচ্ছে ২৪ ঘন্টার ‘সোঁনালী টিভি’
৮ ফেব্রুয়ারী ২০১৭ বুধবার ৭:১৬:৪৯ অপরাহ্ন
Print this E-mail this

নিউ ইয়র্ক থেকে চালু হচ্ছে ২৪ ঘন্টার ‘সোঁনালী টিভি’
সংবাদ বিজ্ঞপ্তি


নিউ ইয়র্ক থেকে চালু হচ্ছে ২৪ ঘন্টার ‘সোঁনালী টিভি’যুক্তরাষ্ট্রে প্রবাসী বাঙালিদের কথা বলতে শিগগিরই নিউ ইয়র্ক থেকে যাত্রা শুরু করছে সোঁনালী টেলিভিশন। টেলিভিশন চ্যানেলটির প্রস্তুতির কাজ প্রায় গুছিয়ে এনেছেন উদ্যোক্তারা। আগামী মাস থেকেই এই টেলিভিশনটির পরীক্ষামূলক সম্প্রচার শুরু হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

২৪ ঘন্টার এই টেলিভিশন চ্যানেলে প্রতিদিনই থাকবে খবর। এছাড়া প্রবাসী বাংলাদেশিদের সামাজিক বিনোদন দিতে প্রচারিত হবে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সেরা নির্মাতাদের নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্র।

সচেতন বাঙালিদের জন্য প্রতিদিনই থাকবে আমেরিকা, বাংলাদেশ ও আন্তর্জাতিক সমসাময়িক বিষয়ের ওপর ‘টক শো’ এবং বিশেষ আলোচনা অনুষ্ঠান। থাকবে শিশু কিশোরদের জন্য অনুষ্ঠান।

এসব অনুষ্ঠানে প্রবাসী বিশিষ্ট ব্যক্তিরা ছাড়াও বাংলাদেশ থেকে আসা অতিথিরা অংশ নেবেন। এছাড়া বিষয়ভিত্তিক অনুষ্ঠান, চাকুরীর খবর, ক্যারিয়ার গঠন, ইমিগ্রেশন, শিক্ষা, স্বাস্থ্য ও আইন বিষয়ক নিয়মিত অনুষ্ঠান প্রচার করবে সোঁনালী টিভি।

নিউ ইয়র্কসহ মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে বিভিন্ন অনুষ্ঠান ও উৎসব সরাসরি সম্প্রচার করবে সোঁনালী টিভি। প্রতিদিনই থাকবে প্রবাসীদের বিভিন্ন কর্মকান্ড, সাফল্য, বিভিন্ন সোসাইটির অনুষ্ঠান, অপরাধ, সাংস্কৃতিক কর্মকান্ড নিয়ে বিশেষ প্রতিবেদন।

লাখো প্রবাসীর কথা মাথায় রেখে বাংলাদেশেও ব্যুরো অফিস স্থাপন করেছে সোঁনালী টিভি। দেশের আনাচে কানাচের স্বজনদের খবর প্রবাসীদের সামনে তুলে ধরতে কাজ করবে ব্যুরো অফিসটি। বড়ুয়া মনোজিত ধীমন ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন। তার নের্তৃত্বে কাজ করবেন বাংলাদেশের একঝাঁক তরুণ টিভি রিপোর্টাররা।

নিউইয়র্কের বাঙালিপাড়া বলে খ্যাত জ্যাকসন হাইটস সংলগ্ন ব্রডওয়ে এলাকায় স্থাপন করা হয়েছে সোঁনালী টিভির মূল অফিস। নিউ ইয়র্কে বসবাসকারী সাংবাদিক, সম্প্রচার বিশেষজ্ঞ ও প্রকৌশলী এবং শিল্পী-সাহিত্যিকরা সম্পৃক্ত রয়েছেন সোঁনালী টিভিতে।

কতৃপক্ষ জানিয়েছেন, বাংলাদেশের ব্যুরো অফিস ছাড়াও বিশ্বের বাংলা ভাষার মানুষ যেখানে আছে সেখানেই অফিস স্থাপন করা হবে। বিশ্বের সব দেশের সব খবর কভার জন্য থাকবে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
যুক্তরাষ্ট্রে সাংবাদিক নির্যাতন নিয়ে মার্কিন দূতাবাসকে প্রশ্ন করা উচিত: জয়
করোনায় দেশে একদিনে ৩৭ জনের মৃত্যু, শনাক্ত সর্বোচ্চ ২৯১১
প্রত্যেক জেলা হাসপাতালে দ্রুত আইসিইউ স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর
মানুষ যাতে খেয়ে-পরে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী
নদীর দু’পাশে করোনা সংক্রমণের এত পার্থক্য কেন?
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com