Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১৯, ২০২৪ ৯:৫৯ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » কলাপাড়া, পটুয়াখালী, পটুয়াখালী সদর, সংবাদ শিরোনাম » কলাপাড়া ৪ সন্দেহভাজন আটক, বিভিন্ন উপকরণ জব্দ
১৯ মার্চ ২০১৭ রবিবার ১০:৩০:৫৭ অপরাহ্ন
Print this E-mail this

কলাপাড়া ৪ সন্দেহভাজন আটক, বিভিন্ন উপকরণ জব্দ
কলাপাড়া প্রতিবেদক


কলাপাড়া ৪ সন্দেহভাজন আটক, বিভিন্ন উপকরণ জব্দপটুয়াখালীর কলাপাড়া থেকে সন্দেহভাজন চারজনকে আটক করেছে পুলিশ।

আজ রোববার (১৯ মার্চ) সকাল আনুমানিক সাড়ে নয়টার সময় কলাপাড়া প্রেসক্লাবের সামনে শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়ক থেকে পুলিশ আটক করে।

আটকরা হচ্ছেন জামাল হোসেন (৩৯), পাপ্পু (৩৫), মিলন সিকদার (৩৪) ও বাবুল খান (৩০)।

এসময় এদের কাছ থেকে একটি হাতে আঁকা সাদা কাগজে সাংকেতিক ম্যাপ। ইলেকট্রিক তিনটি টেপ। দুইটি হ্যান্ড গ্লোভস। ছয়টি ওষুধের কৌটা যার মধ্যে ছোট ১৩টি এবং একটু বড় ৬টি প্লাস্টিকে গুলি সদৃশ্য বস্তু। ১০ গজ ফয়েল পেপার। ৩০-৪০টি কার্বন পেপার। সেভিং রেজার ও ব্লেড জব্দ করা হয়েছে।

কলাপাড়া ৪ সন্দেহভাজন আটক, বিভিন্ন উপকরণ জব্দএদেরকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। শহরে এখবর দ্রুত ছড়িয়ে পড়লে মানুষ শঙ্কিত হয়ে পড়ে। পুলিশি পাহারা জোরদার করা হয়েছে।

ঘটনার পরপরই পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শাহেব আলী পাঠান ও এএসপি সার্কেল জহিরুল ইসলাম এবং কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ আটককৃতদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছেন। এরা কোন জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত কিংবা কী উদ্দেশে এই এলাকায় এসেছে পুলিশ তা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারেনি।

পুলিশ জানায়, কলাপাড়া পৌরশহরের কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে এদেরকে সন্দেহভাজন হিসেবে চলাচল করতে দেখে ফলো করতে থাকে। একসময় প্রেসক্লাবের সামনে আসলে চ্যালেঞ্জ করলে উল্টো-পাল্টা কথা বললে এসআই শহীদুল ইসলাম জাপটে ধরে অন্যান্য পুলিশকে খবর দিয়ে থানায় নিয়ে যায়।

আটককৃত জামালের বাড়ি পিরোজপুর জেলার লক্ষণা গ্রামে। তার বাবার নাম মৃত আব্দুল রশীদ হাওলাদার। জামাল ঢাকার পল্টনে আলম মজুমদার ট্রাভেলিং এজেন্সির টিকেট বুকিং ক্লার্ক হিসাবে কর্মরত বলে দাবি করেছে।

এছাড়া পাপ্পুর বাড়ি কাঠালিয়া থানার হেতালবুনিয়ায়। বাবার নাম শাহাবুদ্দিন খান। মিলন সিকদারের বাড়ি মঠবাড়িয়ার গুলিশাখালীতে। তার বাবার নাম নীলকান্ত সিকদার।

বাবুল খানের বাড়ি মঠবাড়িয়ার গোলবুনিয়ায়। বাবার নাম ইলিয়াস খান। জিজ্ঞাসাবাদে আটককৃতরা পুলিশকে একেকসময় একেক তথ্য দিচ্ছে। এদের সঙ্গে আরও কেউ ছিল কিনা তা পুলিশ এখন পর্যন্ত নিশ্চিত হতে পারেনি। এছাড়া জব্দ করা উপকরণ কোন নাশকতার কাজে ব্যবহার হয় কি না তাও নিশ্চিত হতে পারেনি।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
ট্রাকচাপায় নিহত ১৪ জনের মরদেহ হস্তান্তর
প্রচণ্ড গতিতে টোল প্লাজার গাড়িগুলোর ওপর আছড়ে পড়ল ট্রাক, নিহত ১৪
পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com