Current Bangladesh Time
মঙ্গলবার জুলাই ২৫, ২০১৭ ১২:৫১ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » সফল দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া
২১ এপ্রিল ২০১৭ শুক্রবার ২:০৭:৩২ অপরাহ্ন
Print this E-mail this

সফল দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া


ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে ভাঙনের সুর!২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের আলোচিত জুটি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। একে একে ১০টি বছর পার করে বলিউডের অন্যতম সফল দম্পতির খাতায় নাম লেখালেন এ জুটি!

দশম বিবাহবার্ষিকীতে চলুন জেনে নিই এ জুটির প্রেম, বিয়ে ও ভালবাসার ৫টি গুরুত্বপূর্ণ ঘটনা।

ঐশ্বরিয়ার মুখে প্রখম ‘হ্যাঁ’: ১৩ জানুয়ারি অভিষেক এক টুইট পোস্টে লিখেছেন, “দশ বছর আগে আজকের দিনে নিউইয়র্কের এক বরফশীতল ঠান্ডা বারান্দায় দাঁড়িয়ে প্রথম আমাকে ‘হ্যাঁ’ বলেছিলো সে!” জুনিয়র বচ্চন-এর এ টুইট পোস্টটিই প্রমাণ করে ঐশ্বরিয়া’র প্রতি তার প্রেম কতটা গভীর!

মেয়ের জন্মদিনে অভিষেকের ১ কোটি!সম্পর্কের গোপন চাবিকাঠি- ‘বন্ধুত্ব’: অভিষেক ও ঐশ্বরিয়া’র কাছে প্রায়ই যে প্রশ্নটি সবাই করে থাকে সেটি হলো- তাদের সম্পর্কের গোপন রহস্যটি কী? হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাতকারে এই তারকাজুটি বলেছিলেন, বন্ধুত্বই হলো তাদের দীর্ঘ ও সফল প্রেমের গোপন রহস্য। ঐশ্বরিয়া বলেন, “অভিষেক আমার জীবনের সবচেয়ে কাছের এবং ভালো বন্ধু। এ কারণেই তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছি।” একই উত্তর দেন অভিষেকও।

ঐশ্বরিয়া-অভিষেক প্রেমের ইন্ধনদাতা করণ জোহর: এক সাক্ষাতকারে অভিষেক বলেছিলেন, বন্ধু করণ জোহরই নাকি প্রথম তাকে ঐশ্বরিয়া’র সঙ্গে প্রেম করতে বলেন! অভিষেক বলেন,“করণ জোহরই হলো সেই প্রেমের দেবতা ‘কিউপিড’, যে কি না প্রথম আমাকে বলেছিলেন প্রেম করার জন্য ঐশ্বরিয়া’র চেয়ে ভালো আর কেউ হতেই পারে না!”৪. পর্দা বনাম বাস্তব প্রেম রসায়ন

বাস্তব জীবনের সেরা জুটির পর্দা রসায়নও কম আলোচিত নয়। ‘ধাই আকশার প্রেম কি’, ‘ধুম-টু’, ‘উমরাও জান’, ‘রাবণ’, ‘গুরু’ ও ‘সরকার রাজ’ সহ বেশকিছু সিনেমায় জুটি হিসেবে দেখা গেছে তাদের। বাস্তবের পাশাপাশি রূপালি পর্দাতেও একসময় বেশ জনপ্রিয় অভিষেক-ঐশ্বরিয়া জুটি।

ঐশ্বরিয়ার দৃষ্টিতে ‘সেরা স্বামী’ অভিষেক: ঐশ্বরিয়া বরাবরই বলে বলে এসেছেন, তার দৃষ্টিতে অভিষেকই হলো পৃথিবীর সেরা স্বামী! এক সাক্ষাতকারে ঐশ্বরিয়া বলেছিলেন, “সকল কর্মজীবী নারীর জন্য অভিষেকের মতো একজন জীবনসঙ্গী খুবই দরকার। একই সঙ্গে এমন যত্নবান, রোমান্টিক ও সুদর্শন স্বামী পাওয়া সৌভাগ্যের ব্যাপার।”

মেয়ে আরাধ্য’র প্রতি ভালবাসা: এই জুটির একমাত্র সন্তান আরাধ্য’র প্রতি সমান যত্নবান দু’জনই। কখনোই নাকি আরাধ্যকে একা রেখে কোথাও যান না অভিষেক ও ঐশ্বরিয়া। দু’জনের যে কোনো একজন সব সময়ই মেয়ের সঙ্গে থাকেন। সূত্র: বিডিনিউজ


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
আরিফের সাথে কোলকাতার মৌমিতা
ছুটিতে আমির
শাহরুখের প্রেমে আনুশকা!
মা হলেন সানি লিওন
গর্বিত অমিতাভ
আসছে তানাজি
শুভ-নদীর ‘ভালোবাসি তোমাকে’
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]