AmaderBarisal.com Logo

বিয়ে করলেন অহনা


আমাদেরবরিশাল.কম

২২ মে ২০১২ মঙ্গলবার ১১:৩৩:৩৫ পূর্বাহ্ন

Bangladeshi Model Ahonaবিনোদন ডেস্ক :: বাংলাদেশী শোবিজের মিষ্টি মেয়ে অহনা। মিডিয়ায় তার হাতেখড়ি হয়েছিল মডেলিংয়ের মাধ্যমে। মিষ্টি চেহারার অধিকারী এ গ্ল্যামার গার্ল বিজ্ঞাপনচিত্রে তার সপ্রভিত উপস্থিতি দিয়ে অল্প দিনেই মিডিয়ায় সুপরিচিত হয়ে উঠেছেন। এরপর ধীরে ধীরে ছোটপর্দায় অভিনয়ের পাশাপাশি বড়পর্দাতেও তার অভিষেক হয়েছে। তবে এরই মধ্যে মিডিয়ার কাউকে না জানিয়ে অনেকটা গোপনেই তিনি সেরে ফেলেছেন বিয়ের কাজটিও।

বর রাহিদ মান্নান লেলিন পেশায় একজন ব্যবসায়ী। রাজধানীর গুলশানে ‘একজিট’ নামে তার একটি রেস্টুরেন্ট আছে। লেনিনের বাবা আবদুল মান্নান তালুকদার সিরাজগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য। প্রায় সাত মাস আগে বিয়ে করলেও অহনার বিয়ের বিষয়টি ফাঁস হয়েছে সম্প্রতি।

বছর খানেক আগে লেনিনের সঙ্গে অহনা পরিচয়। অল্পদিনেই গড়ে ওঠে তাদের মধ্যে প্রেম। ৯ মাস মন দেওয়া-নেওয়ার পর গত বছরের সেপ্টেম্বরে দুই পরিবারের মধ্যস্থতায় গোপনীয়তার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের কাজটি।

Bangladeshi Model Ahonaবিয়ের প্রায় আট মাস পরও ঘটনাটি গোপন রাখার কারণ জানতে চাইলে অহনা বললেন, ‘আসলে দুই পরিবারের মধ্যস্থতায় এখন কেবল আকদ হয়েছে আমাদের। এটা অনেকটা হুট করে হয়ে গেছে। আমার এমবিএ ফাইনালের পর চলতি মাসে আনুষ্ঠানিকভাবে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। তখনই সবাইকে বিয়ের ব্যাপারটি সবাইকে জানাবো বলে সিদ্ধান্ত নিয়েছিলাম আমরা। কিন্তু কিছু ঘনিষ্ঠ মানুষ বিয়ের ঘটনাটি ফাঁস করে দিয়েছেন।’

বিয়ে তার ক্যারিয়ারকে মোটেও প্রভাবিত করে নি দাবি করে অহনা বললেন,‘বরং বিয়ের পর স্বামীর অনুপ্রেরণার আমার কাজের গতি বেড়ে গেছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এ মুহূর্তে অহনা অভিনয়টাকেই জোর দিচ্ছেন বেশি। ছোটপর্দার নাটকের শুটিং নিয়ে সপ্তাহ জুড়েই এখন তার ব্যস্ততা। সম্প্রতি জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মদিন উপলক্ষে তার লেখা গল্প অবলম্বনে ‘চানভানু’ নামের একটি বিশেষ নাটকের নাম ভূমিকায় অভিনয় করেছেন অহনা।

অভিনয় আর মডেলিং ছাড়াও অহনার উপস্থাপনায় প্রতি শনিবার আরটিভিতে প্রচার হচ্ছে ‘সিনেবাংলা’ নামের একটি অনুষ্ঠান।



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।