AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় দুলাভাইকে হত্যার স্বীকারোক্তি শ্যালকের

ইসমাইল হোসেন হাওলাদার, মঠবাড়িয়া
আমাদেরবরিশাল.কম

২৫ এপ্রিল ২০১৭ মঙ্গলবার ৬:৩৮:১৭ অপরাহ্ন

মঠবাড়িয়ায় দুলাভাইকে হত্যার স্বীকারোক্তি শ্যালকেরপিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর সাবেক সেনা সদস্য শাহীন হত্যা মামলার প্রধান আসামি দুলাভাই নাজমুল হককে শ্বশুর বাড়িতে ডেকে এনে কুপিয়ে খুনের ঘটনায় শ্যালক তুহিন সরদার (২২)কে আটক করেছে থানা পুলিশ।

গতকাল সোমবার (২৪ এপ্রিল) রাত আড়াইটার দিকে উপজেলার বেতমোর রাজপাড়া ইউনিয়নের ঘোপখালী গ্রামের তার নিকট আত্মীয় জাফর ফরাজীর বাড়ি থেকে তুহিনকে আটক করা হয়।

ব্যবসায়ী নাজমুল খুনের ঘটনায় তার আপন সেঝ ভাই মিজানুর রহমান নিজাম বাদী হয়ে নাজমুলের শ্যালক তুহিন সরদারকে আসামি করে আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে একটি হত্যা মামলা দায়ের করেন।

আটককৃত তুহিন উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের ঠুটাখালী গ্রামের কাঞ্চন সরদারের ছেলে।

মঠবাড়িয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহ নেওয়াজ জানান, আটককৃত তুহিন সরদার প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে খুনের ঘটনা স্বীকার করেছে।

স্বীকারোক্তিতে তুহিন বলে, দুলাভাই নাজমুলের দ্বিতীয় বিয়ের কারণেই তিনটি সংসার তচনছ হয়ে গেছে। দ্বিতীয় স্ত্রী লাইজুকে মেনে না নেওয়ায় তার বোন হোসনেয়ারা বেগমকে (প্রথম স্ত্রী) নাজমুল দীর্ঘদিন ধরে শারীরীক ও মানসিক নির্যাতন করে আসছিল।

বোনের ওপর নির্যাতনের প্রতিবাদ করায় ২০০৮ সালের ২৬ মার্চ রাতে ভাড়া কারা ডাকাত ওয়াহেদকে দিয়ে নাজমুল প্রথম স্ত্রী’র বড় ভাই সাবেক সেনা সদস্য ব্যবসায়ী শাহীন মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় শ্যালক শাহীনের স্ত্রী কাজল বেগম নাজমুলকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করে।

ওই মামলাটি বিচারাধীন থাকা অবস্থায় নাজমুল হত্যা মামলা তুলে নিতে বাদী কাজল বেগমকে চাপ প্রয়োগ করে। গতকাল সোমবার ওই মামলাটি আপোষ মিমাংসার সমঝোতা বৈঠকে নাজমুল ও নিহত শাহীনের স্ত্রী কাজলের সাথে শ্বশুর বাড়িতে বসে বাক-বিতান্ডার একপর্যায় নাজমুল পরিবারের সবাইকে পুনরায় খুনের হুমকি দেয়।

এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী তুহিন ধারালো চাইনিজ কুড়াল দিয়ে নাজমুলকে এলোপাথারি কুপিয়ে হত্যা করে।

তুহিন পুলিশের কাছে আরও স্বীকার করেন, ভাইয়ের হত্যার প্রতিশোধ নিতে দুলাভাই নাজমুলকে দুনিয়া থেকে সরিয়ে দেই। গত কয়েক বছর ধরেই দুলাভাই নাজমুলকে খুন করার জন্য খুঁজে বেড়াই এবং খুনে ব্যবহৃত ওই ধারালো চাইনিজ কুড়ালটি গত দেড় মাস আগে খুলনা থেকে ক্রয় করে আনি।

আরো পড়ুন…
মঠবাড়িয়ায় সমঝোতা বৈঠকে দুলাভাইকে কুপিয়ে হত্যা



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।