Current Bangladesh Time
শুক্রবার অক্টোবর ২০, ২০১৭ ৪:৪২ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ঝালকাঠি, ঝালকাঠি সদর, পটুয়াখালী, পটুয়াখালী সদর » পরমাণু শক্তি কমিশনে চাকরির সুযোগ
১০ মে ২০১৭ বুধবার ২:৩৪:৫৮ অপরাহ্ন
Print this E-mail this

পরমাণু শক্তি কমিশনে চাকরির সুযোগ
অনলাইন ডেস্ক


patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্রবাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে ১৩টি পদে ১০০ জন নিয়োগ হবে। আগামী ১৮ মে পর্যন্ত পদগুলোতে আবেদন করা যাবে।

কতজন নিয়োগ: রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে ৪ জন, টেকনিশিয়ান-১ পদে ৩ জন, টেকনিশিয়ান-২ পদে ১১ জন, অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট পদে ১২ জন, অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদে ১৮ জন, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট পদে ৪ জন, স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর পদে ৩ জন, কম্পিউটার টাইপিস্ট পদে ১৬ জন, ড্রাইভার পদে ৮ জন, টেকনিশিয়ান হেলপার পদে ১ জন, জেনারেল অ্যাকাউন্ট্যান্ট-২ পদে ১০ জন, সিকিউরিটি অ্যাটেনডেন্ট-২ পদে ৫ জন এবং গার্ডেন অ্যাটেনডেন্ট-২ পদে ৫ জনকে নিয়োগ করা হবে।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন: রিসার্চ অ্যাসিস্ট্যান্ট, টেকনিশিয়ান-১, টেকনিশিয়ান-২, অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট, অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার টাইপিস্ট এবং ড্রাইভার পদে ঢাকা, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, ফরিদপুর, শরীয়তপুর, শেরপুর, কিশোরগঞ্জ, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর, পঞ্চগড়, পাবনা, সিরাজগঞ্জ, রাজশাহী, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, রংপুর, গাইবান্ধা, লালমনিরহাট, কুড়িগ্রাম, নীলফামারী, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, যশোর, ঝিনাইদহ, নড়াইল, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর, ঝালকাঠি, পটুয়াখালী, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার স্থায়ী নাগরিকগণ আবেদন করতে পারবেন।

অন্যদিকে টেকনিশিয়ান হেলপার, জেনারেল অ্যাটেনডেন্ট-২, সিকিউরিটি অ্যাটেনডেন্ট-২ এবং গার্ডেন অ্যাটেনডেন্ট-২ পদে মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, শরীয়তপুর, জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, রাঙামাটি, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, লক্ষ্মীপুর, বগুড়া, পঞ্চগড়, ঠাকুরগাঁও, পাবনা, সিরাজগঞ্জ, রাজশাহী, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, লালমনিরহাট, নীলফামারী, সাতক্ষীরা, যশোর, ঝিনাইদহ, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর, পটুয়াখালী, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার স্থায়ী নাগরিকগণ আবেদন করতে পারবেন।

তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

যোগ্যতা: এসব পদে আবেদনের জন্য পদ অনুযায়ী অষ্টম শ্রেণি থেকে স্নাতক/ডিপ্লোমা পাস হতে হবে। পদ অনুযায়ী সংশ্লিষ্ট পদে কিছু অভিজ্ঞতা থাকতে হবে এবং বয়স হতে হবে ১৮-০৫-২০১৭ তারিখে ৩০ বছরের মধ্যে।

আবেদনের ঠিকানা: এসব পদে আবেদন করতে হলে নির্ধারিত তারিখের মধ্যে জিইপি/রেজিস্ট্রি ডাক/কুরিয়ার সার্ভিস যোগে/সরাসরি সচিব, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরমাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা ১২০৭ বরাবর পৌঁছাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের অনুকূলে পদ অনুযায়ী ৫০ থেকে ১০০ টাকার অফেরতযোগ্য পোস্টাল অর্ডার/পে-অর্ডার এবং সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি এবং প্রার্থীর বর্তমান ঠিকানাসংবলিত ৯-৪.৫ সাইজের একটি খাম সংযুক্ত করতে হবে।

সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমুনা এ অফিসের ওয়েবসাইট www.baec.gov.bd বা জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mope.gov.bd থেকে ডাউনলোড করা যাবে। নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় যথাসময়ে প্রবেশপত্র প্রেরণ করা হবে। খামের ওপর প্রার্থীর পদের নাম, নিজ জেলা ও কোটা (প্রযোজ্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে। -প্রথম অালো

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
বরিশাল জুড়ে বৃষ্টি, উপকূলে জলোচ্ছ্বাসের শঙ্কা
বাংলার অপরূপ সৌন্দর্য লাল শাপলা
বিলীনের অপেক্ষায় নবনির্মিত সাইক্লোন শেল্টার
বিচারক সেজে স্বরাষ্ট্র সচিব ও আইজিপিকে সমন
সেতুর ওপর সাঁকো দিয়ে ঝুঁকিপূর্ণ পারাপার
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]