AmaderBarisal.com Logo

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় পটুয়াখালীর শ্রমিক নিহত

অনলাইন ডস্ক
আমাদেরবরিশাল.কম

২৪ মে ২০১৭ বুধবার ১২:১৫:১৮ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্রসংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গতকাল মঙ্গলবার (২৩ ম) বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত সাতজনের মধ্যে সরওয়ার মৃধা নামের এক বাংলাদেশি রয়েছেন।

তার বাড়ি পটুয়াখালী জেলায়। তিনি ট্রান্সগার্ড গ্রুপে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

দুবাই বাংলাদেশ কনসুলেটের প্রথম সচিব মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ৩৫ জনের মধ্যে ছয় থেকে সাতজন বাংলাদেশি রয়েছেন। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৮টায় দুবাইয়ের জেবল আলী এলাকার মোহাম্মদ বিন জায়েদ রোড ও শেখ জায়েদ রোডের মাঝামাঝি আল ইয়ায়েয়েস স্ট্রিটে এ দুর্ঘটনা ঘটে। এতে সাতজন নিহত ও ৩৫ জন আহত হন।

আহত শ্রমিকদের দুবাই রশিদ হাসপাতাল, আল জহরা হাসপাতাল ও দুবাই ইন্টারন্যাশনাল পার্ক (ডিআইপি) নিউ মেডিক্যাল সেন্টারে (এনএমসি) রাখা হয়েছে।

দুবাই পুলিশের ট্রাফিক বিভাগের মহাপরির্শক ব্রিগেডিয়ার জেনারেল সাইফ মুহাইর আল মাজরুই জানান, বাসের টায়ার বিস্ফোরণের কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে। ফলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনায় সাতজন মারা যান।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।