Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২০, ২০২৪ ৪:১৩ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » গৌরনদী, বরিশাল, বরিশাল সদর » এএসআইর বিরুদ্ধে টাকা লুটের অভিযোগ
৫ জুন ২০১৭ সোমবার ১০:১১:২৩ অপরাহ্ন
Print this E-mail this

এএসআইর বিরুদ্ধে টাকা লুটের অভিযোগ
গৌরনদী প্রতিবেদক


police-man-logo পুলিশ লোগোবরিশালের গৌরনদী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসঅঅই) মো. দেলোয়ার হোসেনের বিরুদ্ধে এক ব্যবসায়ী প্রতিষ্ঠানে ঢুকে তল্লাশির নামে মালামাল তছনছ করে ক্যাশ থেকে ৩০ হাজার ৬২০ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় টোকা ফেরত চেয়ে ও বিচার দাবি করে ব্যবসায়ী মো. ছবেদ আলী গতকাল রোববার (০৪ জুন) বরিশাল জেলা পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করেছেন।

লিখিত অভিযোগ জানা গেছে, গৌরনদী উপজেলার দিয়াসুর গ্রামের কাশেম আলী সরদারের পুত্র মো. ছবেদ আলী (৫০) গৌরনদী বন্দরের লঞ্চ ঘাটের দক্ষিণ পাশের দোকানে ব্যবসা করেন।

গত ২১ মে রাত সাড়ে ৯টার দিকে তার ব্যবসায়ী প্রতিষ্ঠানে তিনিসহ ব্যবসায়ী আলমগীর সরদার, ইউসুফ সরদার, মোকলেছ সরদারসহ ৪/৫ জন নিজেদের মধ্যে হিসাব-নিকাশ ও ব্যবসায়িক লেনদেন করছিলেন। এ সময় গৌরনদী মডেল থানার এএসআই মো. দেলোয়ার হোসেন, কনস্টেবল মোহাম্মদ আলীসহ ৭/৮ জন ফোর্স একত্রে ঘটনাস্থলে সাদা পোষাকে উপস্থিত হন।

ব্যবসায়ী ছবেদ আলী অভিযোগ করে বলেন, এএসআই দেলোয়ার কোন কথাবার্তা না বলেই অতর্কিতভাবে আমার দোকান তল্লাশির নামে মালামাল তছনছ করে তা-ব চালিয়ে আতংক সৃষ্টি করে। কিছু না পাওয়ার পরে আমার ক্যাশ বাক্সে থাকা ৩০ হাজার ৬২০ টাকা ছিনিয়ে নেন এবং জুয়া খেলার অপবাদ দিয়ে আমাদের সবাইকে থানায় নিয়ে চার ঘন্টা আটকে রাখেন।

চার ঘন্টা পরে আমাদেরকে ভয়ভীতি দেখিয়ে কাউকে কিছু না বলার শর্তে হুমকি দিয়ে সাদা কাগজে স্বাক্ষর রেখে ছেড়ে দেন। এ ঘটনায় ছবেদ আলী রোববার বরিশাল জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়ে টাকা ফেরত পাওয়ারসহ ঘটনায় জড়িত এএসআই মো. দেলোয়ারসহ কনস্টেবলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে।

অভিযোগ অস্বীকার করে গৌরনদী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. দেলোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানি না। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে।

লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জেলা পুলিশ সুপার মো. আক্তারুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
৪১.৫ ডিগ্রিতে থার্মোমিটারের পারদ, তাপমাত্রা আরও বাড়তে পারে
কৃষক লীগ নেতাদের গণভবনে উৎপাদিত শাক-সবজি উপহার শেখ হাসিনার
জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com