Current Bangladesh Time
রবিবার অক্টোবর ২২, ২০১৭ ২:০৭ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, পটুয়াখালী সদর, বাউফল » বাউফলে সংঘর্ষে নারীসহ আহত ৭
১৫ জুন ২০১৭ বৃহস্পতিবার ৬:৩১:৩৮ অপরাহ্ন
Print this E-mail this

বাউফলে সংঘর্ষে নারীসহ আহত ৭
বাউফল প্রতিবেদক


patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্রতুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলার দাশাপাড়া ইউনিয়নের দাশপাড়া গ্রামে গতjকাল (১৪ জুন) বুধবার রাত সারে ১১টার দিকে দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়।

এ সময় নারীসহ কমপক্ষে ৭জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত একজনকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

অন্যান্য আহতরা ভয়ে হাসপাতালে চিকিৎসা নিতে না পেরে গোপনে অন্যত্র চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ।

সংঘর্ষে অন্যান্য আহতরা হলেন, জামাল হোসেন (৫০), জামালের ভাই আবুল কালাম (৪৫), নাসির সরদার(২৫), তাহের সরদার(২৫) সোহেল ভূঁইয়া(২৩) এবং নাসির(২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দাশপাড়া গ্রামের নারায়ন মাষ্টারের সাথে পাশ্ববর্তী জামাল খানের সাথে দুই বছরের এক শিশুর সম্প্রতী মলত্যাগ করাকে কেন্দ্র করে বিরোধের সুত্রপাত। এ নিয়ে একপর্যায়ে রুপ নেয় মারামারির।

ওই মারামারিতে প্রতিপক্ষের হামলায় জামাল হোসেন নামের এক ব্যাক্তি গুরুতর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ হলেও তার বাম চোখটি দৃষ্টিহীন হয়ে যায়।

ঘটনায় উভয় পক্ষই বাউফল থানায় পৃথক দুইটি মামলা করেছেন। জামাল হোসেন চিকিৎসা নিয়ে বাড়ি এলে বুধবার সন্ধায় ব্যাক্তিগত কাজে কালাইয়া ল্যাড়া মুন্সির পুলের কাছে আসে। এ সময় প্রতিপক্ষের লোকজন তাকে মারধর করলে স্থানীয় চেয়ারম্যান উভয় পক্ষকে নিবৃত্ত করে বাড়ি পাঠিয়ে দেন।

এঘটনার জের ধরে রাত সারে ১১ টার দিকে নারায়ন মাষ্টারের লোকজন রাম দা, লাঠিসোটা ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে জামালের বাড়িতে হামলা চালালে উভয় পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। ঘটনার তান্ডব চালিয়ে জামাল খানের ঘর ভাঙচুর করা হয় এবং পরিবারের লোকজনদের বেধরক পিটিয়ে জখম করা হয়। সংঘর্ষের সময় জামালের বোন জামিলা বেগম(৫০) বাধা দিতে এলে তাকেও বেধরক পিটিয়ে জখম করা হয়।

এ সময় দায়ের কোপে মনির (৪০) নামের এতকজন গুরুতর জখম হলে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রাত ১২ টার দিকে পুলিশ এলে নারায়ন মাষ্টারের লোকজন সটকে পরে।

এক পর্যায়ে পুলিশ জামাল খান ও তার ভাই কালাম খানকে আটক করেন। বৃহষ্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করেছেন।

জামাল খানের স্বজনরা জানান, প্রতিপক্ষের লোকজনের বাধার কারণে তারা হাসপাতালেও যেতে পারেনি।

এ বিষয়ে বাউফল থানার ওসি আজম খান ফারুকী বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
সোমবার থেকে ইলিশ ধরা শুরু, প্রস্তুত জেলেরা
আমাদের জীবনানন্দ দাশ
বরিশাল থেকে নৌ চলাচল স্বাভাবিক
‘আল্লায় হেগো বিচার হরবে’
ঝড়ের কবলে গ্রিনলাইন-২, অল্পেতে রক্ষা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]