AmaderBarisal.com Logo

নওগাঁর বন্যার্তদের পাশে ববি’র শিক্ষার্থীরা


আমাদেরবরিশাল.কম

২৫ আগস্ট ২০১৭ শুক্রবার ৪:৪২:৪৪ অপরাহ্ন

barisal-university-campus-karnakathi-barisal বরিশাল বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস

ফাইল ছবি

নওগাঁর মান্দা উপজেলার নুরুল্লাবাদ এবং কালিকাপুর ইউনিয়নে বন্যার্ত প্রায় ৩০০ মানুষের মাঝে শুকনো খাবার এবং ৫০০ মানুষের মাঝে কাপড় বিতরণ করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন- সমকাল সুহৃদ সমাবেশ, প্রথম আলো বন্ধু সভা,বরিশাল বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি,৭১’র চেতনা, বাঁধন, বরিশাল বিশ্বববিদ্যালয় ডিবেটিং সোসাইটি, বিএনসিসি সেনা ও নৌ শাখা, রোভার স্কাউট, নর্থ বেঙ্গল স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, উচ্ছ্বাস, ধ্রুবতারা সামাজিক ও সাংস্কিৃতিক সংগঠন এবং সোস্যাল কেয়ার এন্ড ক্যারিয়ার ফাউন্ডেশন এবং সাধারণ শিক্ষার্থীদের পারস্পরিক সহযোগীতায় এই ঊদ্দ্যোগটি বাস্তবায়িত হয়েছে।

জানা যায়, বরিশাল বিশ্বববিদ্যালয়ের শিক্ষার্থীরা গত এক সপ্তাহ ধরে বরিশালে বন্যার্তদের জন্য ফান্ড কালেক্ট করে। পরবর্তীতে বন্যার্তদের সাহায্যকল্পের সার্বিক প্রস্তুতি সম্পর্কে বরিশাল বিশ্ববিদ্যালয় ভিসিকে অবহিত করতে গেলে, তিনি বরিশাল বিশ্ববিদ্যালয় কল্যান তহবিল থেকে ৩৩ হাজার টাকা সহায়তা প্রদান করেন।

এরপর গত ২৩ আগষ্ট রাতে,বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ত্রাণ সহায়তা নিয়ে বরিশাল থেকে নওগাঁর ঊদ্দ্যেশ্যে রওনা হন এবং পরের দিন নওগাঁ পৌছেঁ ত্রান সামগ্রী বিতরণ করেন।

এ সময় স্থানীয় এমপি এবং বস্ত্র ও পাটমন্ত্রী জনাব মুহা: ইমাজ উদ্দিন প্রামাণিক বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ঊদ্দ্যোগকে সাধুবাদ জানান এবং দেশের সকল মানুষকে বন্যার্ত মানুষের পাশে এসে দাঁড়াতে আহবান জানান।

 

তথ্য পাঠিয়েছেন: বরিশাল বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৫ম সেমিষ্টারের শিক্ষার্থী মাজহারুল ইসলাম রিফাত
,



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।