AmaderBarisal.com Logo

দক্ষিণের লঞ্চের টিকিট মিলবে অনলাইনে

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
আমাদেরবরিশাল.কম

২৬ আগস্ট ২০১৭ শনিবার ৬:০৭:০৫ অপরাহ্ন

launch-file-photo লঞ্চ

ফাইল ফটো

আসন্ন কোরবানীর ঈদ উপলক্ষে দক্ষিণের লঞ্চ যাত্রীদের অনলাইনে লঞ্চের টিকিট কেনার সুযোগ করে দিয়েছে স্টার্টআপ প্রতিষ্ঠান আসা-যাওয়া লিমিটেড।

এবারের ঈদে ঢাকা, চাঁদপুর, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, ভোলা, বগা ও ভাণ্ডারিয়া রুটের অর্ধশতাধিক লঞ্চের টিকিট সরবরাহ করছে।

টিকেট কাটতে http://ashajawa.com ওয়েব ঠিকানায় গিয়ে ই-মেইল ও ফোন নম্বর দিয়ে টিকিট অর্ডার করা যাবে।

কয়েক ক্লিকেই মোবাইল ও বিকাশ, রকেট, ইজিপে, কিউক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, পেইজার মাধ্যমে মূল্য পরিশোধ করে গন্তব্যে আসা ও যাওয়ার টিকেট কাটা যাবে।

সিট প্ল্যান দেখে খালি থাকারভিত্তিতে পছন্দের আসনের টিকিট কেনা যাবে বলে জানালেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী রিফাত খন্দকার।

তিনি বলেন,একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ ৪টি টিকিট কেনা যাবে। ৪টি টিকেট ক্রয়ে ১০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। এই ছাড় পরবর্তী যাত্রায় উপভোগ করতে পারবেন ক্রেতারা।

রিফাত আরও বলেন, ওয়েব সাইট থেকে টিকেট বুকিং দেওয়ার ১০ মিনিটের মধ্যে ফিরতি কলে গ্রাহককে তার আসন নিশ্চিত করা হবে। ই-টিকিটের পিডিএফ প্রিন্ট কপি নিয়ে গেলেই যাত্রী তার আসন গ্রহণ করতে পারবেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।