Current Bangladesh Time
শুক্রবার অক্টোবর ২০, ২০১৭ ৪:২৮ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ঝালকাঠি, ঝালকাঠি সদর, রাজাপুর » রাজাপুরে স্কুল করনিক হত্যায় আটক ১
৪ অক্টোবর ২০১৭ বুধবার ৫:০০:২৩ অপরাহ্ন
Print this E-mail this

রাজাপুরে স্কুল করনিক হত্যায় আটক ১
রহিম রেজা, রাজাপুর


jhalakathi-news-map ঝালকাঠি সংবাদ মানচিত্রঝালকাঠির রাজাপুর স্বাস্থ্য কেন্দ্র এলাকায় মাদকসেবনে বাঁধা স্কুল পড়ুয়া মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করার জেরে বারবাকপুর মাধ্যমিক বিদ্যালয়ের করনিক ফয়জুল ইসলাম ওরফে কুট্টি মৃধা (৪৮) কে ক্রিকেটের ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এ হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত একরাম হোসেন খান (২৮) কে খুলনার পাইকগাছার জেরবুনিয়া গ্রাম থেকে বুধবার ভোররাতে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

রাজাপুর স্বাস্থ্য কেন্দ্র এলাকার বাসিন্দা মনোহরপুর গ্রামের মুক্তিযোদ্ধা প্রয়াত আফতু মৃধার ছেলে এবং বিডিআরের সাবেক নায়েক আলমগীর হোসেনের ভাই।

আটক একরাম উপজেলার রোলা গ্রামের আবুল বাশার খানের ছেলে।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে একরাম পাইকগাছায় তার ফুপুর বাড়িতে পালিয়ে ছিল।

এলাকাবাসী ও স্বজনরা জানায়, অভিযুক্ত ভাড়ায় মোটর সাইকেল চালক মাদকসেবী বখাটে একরাম নিহত কুট্টি মৃধার বাসার পাশে একটি বাসায় ভাড়া থাকত। সেখানে একরাম তার বখাটে বন্ধুদের নিয়ে মাদকের আসর বসাতো এবং কুট্টি মৃধার ৯ম শ্রেণি পড়ুয়া মেয়েকে প্রায়ই উত্যক্ত করত।

কুট্টির ওপর হামলার ৮/১০ দিন আগে এসব ঘটনার প্রতিবাদ করায় একরাম ও বখাটে মাদকসেবী দের সাথে কুট্টি মৃধার মধ্যে বাকবিতন্ডা হয়। এ সময় কট্টি একরামকে চরথাপ্পরও দেয়া হয়। এসব ঘটনার জেরে একরাম ও তার বন্ধু কুট্টির সাবেক জামাতা সাংগ্রর গ্রামের শাহিন মাস্টারের ছেলে মাদকসেবী তানজিমসহ কয়েক বন্ধু মিলে গত ২৭ সেপ্টেম্বর রাজাপুর মহিলা কলেজ এলাকায় বেলা ১১টার দিকে সেলুনে চুল কাটার সময় কুট্টিকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

তানজিম মাদকাসক্ত হওয়ায় কুট্টি কয়েক মাস পূর্বে তার মেয়ের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটনায়। এ নিয়ে তানজিমও কুট্টির ওপর ক্ষিপ্ত ছিল। একরাম ও তানজিম ঘনিষ্ট বন্ধু। হামলার খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ চিকিৎসাধিন থাকার পর সোমবার রাতে (২অক্টোবর) তার মৃত্যু হয়।

কুট্টি রাজাপুরের একজন সনামধন্য ফুটবল খেলোয়ার ছিল। ঢাকা থেকে তার লাশ নিয়ে আসলে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।

অাজ বুধবার সকাল ৯টায় নিজ বাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

রাজাপুর থানা ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, একরামসহ ৪/৫ জন মিলে কুট্টিকে ক্রিকেটের ব্যাট কুট্টিকে পিটিয়ে হত্যার ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের পূর্বেই প্রধান অভিযুক্ত একরাম হোসেন খানকে খুলনার পাইকগাছার জেরবুনিয়া গ্রাম আটক করা হয়েছে। হত্যায় জড়িত বাকিদেরকেও আটকের অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
বরিশাল জুড়ে বৃষ্টি, উপকূলে জলোচ্ছ্বাসের শঙ্কা
বাংলার অপরূপ সৌন্দর্য লাল শাপলা
বিলীনের অপেক্ষায় নবনির্মিত সাইক্লোন শেল্টার
বিচারক সেজে স্বরাষ্ট্র সচিব ও আইজিপিকে সমন
সেতুর ওপর সাঁকো দিয়ে ঝুঁকিপূর্ণ পারাপার
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]