Current Bangladesh Time
শুক্রবার অক্টোবর ২০, ২০১৭ ৪:২৬ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ঝালকাঠি, ঝালকাঠি সদর, রাজাপুর » রাজাপুরে কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রীর লাশ উদ্ধার
৪ অক্টোবর ২০১৭ বুধবার ৫:০৩:৫৪ অপরাহ্ন
Print this E-mail this

রাজাপুরে কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রীর লাশ উদ্ধার
রাজাপুর প্রতিবেদক


jhalakathi-news-map ঝালকাঠি সংবাদ মানচিত্রঝালকাঠির রাজাপুরের খায়েরহাট গ্রাম থেকে আয়শা আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রী এবং শুক্তাগড় গ্রাম থেকে মুক্ত মনি (১৪) নামে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ ।

গতকাল মঙ্গলবার (০৩ অক্টোবর) রাতে তার কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করে আজ বুধবার সকালে ময়নাতদন্তে ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়। অায়শা ওই গ্রামের মোস্তফা হাওলাদারের মেয়ে এবং বড়ইয়া কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী।

পরিবারের বরাদ দিয়ে ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, সবার অজান্তে ওই ছাত্রী নিজঘরে আত্মহত্যা করেছে বলে পরিবার দাবি করেছে। তবে মৃত্যুর কারণ জানাতে পারেনি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে সঠিক কারন জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

মুক্তামনি উপজেলার শুক্তাগড় মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ও একই এলাকার মো. গোফরান হোসেনের মেয়ে।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, পরিবারের সাথে অভিমান করে সোমবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই কিশোরী। পরে স্বজনরা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে জানতে চাইলে দুই ধরনের মন্তব্য করেছে মুক্তার স্বজনরা। তারা প্রথমে বলেছে অসুস্থ্যতা থেকে মুক্তার মৃত্যু হয়েছে। আবার পরবর্তীতে বলেছে মুক্তা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাই বিষটি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, মুক্তা তার দরিদ্র বাবার মেধাবী মেয়ে। তাদের ঘরে টেলিভিশন না থাকায় সোমবার রাতে পাশের বাড়ি টিভি দেখতে যায় সে। সেখানে মুক্তা নিজেই টেলিভিশনে বিদ্যুৎ সংযোগ দিলে টেলিভিশনটিতে যান্ত্রিক ত্রুটি দেখাদেয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

এ ঘটনায় মুক্তার বাবা-মা সেই রাতেই মুক্তাকে গালমন্দ ও মারধর করেছে। মারধরের কারনে মুক্তার মৃত্যু হয়ে থাকতে পারে বা মারধরের পর অভিমান করে মুক্তা আত্মহত্যা করতে পারে বলে স্থানীয়দের ধারনা।

এ বিষয়ে জানতে চাইলে রাজাপুর থানা পরিদর্শক (ওসি) শেখ মুনির উল গীয়াস বলেন, কিশোরীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
বরিশাল জুড়ে বৃষ্টি, উপকূলে জলোচ্ছ্বাসের শঙ্কা
বাংলার অপরূপ সৌন্দর্য লাল শাপলা
বিলীনের অপেক্ষায় নবনির্মিত সাইক্লোন শেল্টার
বিচারক সেজে স্বরাষ্ট্র সচিব ও আইজিপিকে সমন
সেতুর ওপর সাঁকো দিয়ে ঝুঁকিপূর্ণ পারাপার
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]