Current Bangladesh Time
বুধবার ডিসেম্বর ১৩, ২০১৭ ৩:৩৮ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, পটুয়াখালী সদর, বাউফল » ধারের টাকা চাওয়ায় বন্ধুর হাতেই খুন!
৮ অক্টোবর ২০১৭ রবিবার ৫:০৮:৩৫ অপরাহ্ন
Print this E-mail this

ধারের টাকা চাওয়ায় বন্ধুর হাতেই খুন!
বাউফল প্রতিবেদক


ধারের টাকা চাওয়ায় বন্ধুর হাতেই খুন!বন্ধুকে বিভিন্ন সময়ে ধার দেয় আর সেই টাকাই চাওয়ার কারণেই বন্ধুর হাতেই প্রাণ দিতে হলো অশোথামা মিস্ত্রি (৩৮) নামের এক পল্লী চিকিৎসককে।

অশোথামা পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামের অক্কুর মিস্ত্রির ছেলে। তার ৬বছরের অলোক নামের এক পুত্র সন্তান ও স্ত্রী আছে।

গত বছরের ২৯শে জুলাই শুক্রবার কালাইয়া ইউনিয়নের শৌলা গ্রামের হাসারচর এলাকা থেকে মাটিতে পোতা অবস্থায় অশোথামার লাশ উদ্ধার করা হয়।

প্রায় ১৪ মাস তদন্ত করে বাউফল থানা পুলিশের তদন্ত কর্মকর্তা চলতি বছরের গত ১৫ সেপ্টম্বর নুর হুসেন (৪০) পিতা-সোহরাব হাওলাদার, পঞ্চম আলী হাওলাদার ওরফে পচু (৪০) পিতা- সেকান্দার হাওলাদার, নুরজামাল হাওলাদার (৩৫) পিতা-আঃ আলী মৃধা হাওলাদার, মানিক দেওয়ান (৩৮) পিতা- আঃ খালেক দেওয়ান এদের প্রত্যেকেই একই ইউনিয়নের বাসিন্দা। এই চারজনকে আসামী করে অভিযোগ পত্র দাখিল করেন।

অভিযোগ পত্রের সুত্রে জানা গেছে, গত বছরের ২৩ জুলাই উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামের পল্লী চিকিৎসক অশোথামা মিস্ত্রি রাত ৯ টার দিকে ব্যাক্তিগত কাজে ঘড় থেকে বের হয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল।

নিখোঁজের পরদিন ২৪ জুলাই অশোথামার ছোট ভাই রিপন মিস্ত্রি বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। ২৯ জুলাই শুক্রবার বিকাল সারে তিনটার দিকে দুইজন কিশোর কালাইয়া ইউপির শৌলা গ্রামের হাসারচর এলাকায় মাছ ধরতে গেলে তারা একটি মানুষের মাটির ভিতর থেকে পা দেখেতে পায়।

ঘটনাটি ওই কিশোররা এলাকার লোকজন জানালে লোকজন পুলিশকে খবর দিলে বিকেল সারে ৬টার দিকে পুলিশ সেখান গিয়ে পল্লিচিকিৎসক অশোথামার অর্ধগলিত লাশ উদ্ধার করলে তাহার ভাই তাকে শনাক্ত করেন।

তদন্ত কর্মকর্তা এসআই পার্থ সারথী জানান. মামলাটিকে অধিক গুরুত্ব দিয়ে তদন্ত করা হয়, তদন্ত কালে জানা যায়, অশোথামার বন্ধু নুরহুসেন ও পঞ্চমআলী ওরফে পচুকে বিভিন্ন সময়ে সর্ব মোট ২লক্ষ ৩০হাজার টাকা ধার দেয়। ওই টাকা পরিশোধের জন্য চাপ সৃষ্টি করলে ওই দুই বন্ধু অপর দুই আসামী মানিক ও নুর জামালকে সঙ্গে নিয়ে পল্লী চিকিৎসক অশোথামাকে মাথায় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করে মাটিতে পুতে রাখে।

বাউফল থানার ওসি আযম খান ফারুকী জানান, এ মামলায় মানিক নামের একজন আসামী বর্তমানে জেল হাজতে আছেন। বাকী আসামীদের গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা অব্যাহত আছে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
সরকারি হচ্ছে বরিশাল বিভাগের ৫টি বিদ্যালয়
খালে বেড়া দিয়ে যুবলীগ কর্মীর মাছ চাষ
এবার শিশুদের পরীক্ষার প্রশ্ন ফাঁস
আ.লীগ নেতা গুলিবিদ্ধ: বিএনপির সভাপতিসহ আটক ৮
কুয়াকাটায় নির্মীত হচ্ছে ‘পর্যটক পার্ক’
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]