AmaderBarisal.com Logo

বাউফলে শিক্ষার্থীকে কুপিয়ে জখম

বাউফল প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার ৫:২০:১৮ অপরাহ্ন

বাউফলে শিক্ষার্থীকে কুপিয়ে জখমমাদক সেবনে বাঁধা দেওয়ায় পটুয়াখালীর বাউফল উপজেলায় মো. সবুজ নামের এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করার অভিযোগ মাদক সেবিদের বিরুদ্ধে।

গতকাল সোমবার (১৩ নভেম্বর) সন্ধায় পৌরশহরের ৪নং ওয়ার্ডের বালিকা মাধ্যমিক বিদ্যালয় সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সবুজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সবুজ বালিকা মাধ্যমিক বিদ্যালয় সড়ক এলাকার বাসিন্দা মো. নুর হোসেন খানের ছেলে। তিনি এ বছর কম্পিউটার বিষয়ের ওপর ডিপ্লোমা পাশ করেছেন।

আহত সবুজ বলেন, দীর্ঘদিন ধরে তাদের বাসার পিছনের বাগানে বসে মাদক সেবন ও কেনাবেচা করত স্থানীয় কয়েক বখাটে যুবক। কয়েকদিন আগে ওই যুবকদের ডেকে তাদের বাগানে না আসার জন্য নিষেধ করা হয়। এতেই তার ওপর ক্ষুদ্ধ হয়ে উঠে বখাটেরা।

এ কারণেই সোমবার সন্ধ্যা ছয়টার দিকে সাইফুল (৩৫) ও তাহের (৩২) তার ওপর হামলা চালায়। ওই সময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। স্থানীয় লোকজন ছুটে এলে তারা (সাইফুল ও তাহের) পালিয়ে যায়। এ ঘটনায় তিনি আইনের আশ্রয় নিবেন বলে জানান।

সাইফুল ও তাহের পলাতক থাকায় তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে তাদের পরিবারের পক্ষ থেকে এ ঘটনার সঙ্গে সাইফুল ও তাহের জড়িত না বলে দাবি করেন।

বাউফল থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, ‘অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।