AmaderBarisal.com Logo

শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের ম্যাজিক -নজরুল ইসলাম

নিউজ ডেস্ক
আমাদেরবরিশাল.কম

১১ ডিসেম্বর ২০১৭ সোমবার ৪:৪০:৩১ অপরাহ্ন

শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের ম্যাজিক -নজরুল ইসলাম১৯২ কোটি টাকা ব্যয়ে ভোলার মনপুরা উপজেলাকে মেঘনার ভাঙনের হাত থেকে রক্ষা করতে “মনপুরা নদী তীর সংরক্ষণ প্রকল্প” কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ ঘাটে এ কাজের উদ্বোধন করেন, পানি সম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম বীরপ্রতিক এমপি এবং পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

উদ্বোধন অনুষ্ঠানে পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম বীরপ্রতীক বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের ম্যাজিক। তার নের্তৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। আজ বাংলাদেশের আনাচে-কানাছে উন্নয়নের জোয়ার বইছে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে নদী ভাঙন রোধে উপকূলীয় জেলা ভোলায় প্রায় ২ হাজার ২শ’ কোটি টাকার কাজ বাস্তবায়ন হচ্ছে। এ কাজ বাস্তবায়ন হলে দীর্ঘ ও স্থায়ী ভিত্তিতে মনপুরা নদী ভাঙন রোধ হবে।

এ সময় মনপুরাবাসীর প্রাণের দাবি নদী ভাঙন রোধে সিসি ব্লক স্থাপন করায় মনপুরা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ভোলা-৪ আসনের সংসদ সদস্য ও পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে সংবর্ধনা দেওয়া হয়।

মনপুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন-পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী সাজিদুর রহমান সরদার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জহিরউদ্দিন আহম্মেদ প্রমুখ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।