AmaderBarisal.com Logo

‘গ্যাস দিয়ে ভোলায় স্থাপন হবে অসংখ্য শিল্প-কলকারখানা’

নিউজ ডেস্ক
আমাদেরবরিশাল.কম

১১ জানুয়ারী ২০১৮ বৃহস্পতিবার ৫:৩৫:৫১ অপরাহ্ন

tofayel-ahmed-bhola তোফায়েল আহমেদ

ফাইল ফটো

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ভোলায় মজুদকৃত বিপুল পরিমাণ গ্যাস দিয়ে এখানে অসংখ্য শিল্প-কলকারখানা স্থাপন করা হবে। ফলে বেকারদের কর্মসংস্থান হবে। এছাড়া জেলায় অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকার উন্নয়নকাজ চলমান রয়েছে। এসব কাজ সম্পন্ন হলে ভোলা হবে একটি সমৃদ্ধশীল জেলা।

আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে তজুমদ্দিন স্টেডিয়ামে তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সম্পাদক অহিদ উল্ল্যাহ জসিম হাওলাদারের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে স্মরণসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম এমপি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব প্রমুখ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।