Current Bangladesh Time
সোমবার জুন ২৫, ২০১৮ ১০:০১ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পিরোজপুর, পিরোজপুর সদর, বরিশাল, বরিশাল সদর, সংবাদ শিরোনাম » ‘আমি ব্যাগ ধরে টান দিলে ওই নারী গাড়ির নিচে পড়ে যান’
২৬ ফেব্রুয়ারী ২০১৮ সোমবার ১:১৫:১৮ পূর্বাহ্ন
Print this E-mail this

‘আমি ব্যাগ ধরে টান দিলে ওই নারী গাড়ির নিচে পড়ে যান’
অনলাইন ডেস্ক


‘আমি ব্যাগ ধরে টান দিলে ওই নারী চাকার নিচে পড়ে যান’

ছবি: সংগ্রহীত

ছিনতাইকারীদের হাতে বরিশালের নারী নৃশংসভাবে খুন হওয়ার মামলার প্রধান আসামি পিরোজপুরের জাকারিয়া হাওলাদার ওরফে জাকির (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার পুলিশ রাজধানীর কাফরুল থেকে তাঁকে গ্রেপ্তার করার পর আজ রোববার তিনি খুনের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

জবানবন্দিতে জাকির বলেছেন, ছিনতাই করার উদ্দেশ্যে সেদিন রাতে তাঁরা প্রাইভেট কার নিয়ে বের হন। ওই গাড়িতে ছিলেন জাকির, মিজান, আবদুল্লাহ ও শিমুল। সেদিন আজানের পর প্রথমে তাঁরা গুলিস্তান এলাকায় ছিনতাই করার চেষ্টা করেন। কিন্তু সফল হননি। এরপর চলে আসেন ধানমন্ডি এলাকায়। দেখেন একজন নারীর হাতে ভ্যানিটি ব্যাগ।

জাকির বলেন, ‘আমি ওই নারীর ভ্যানিটি ব্যাগ ধরে টান মারি। তাতে ওই নারী গাড়ির নিচে পড়ে যান। তখন গাড়ি চালিয়ে সোজা খিলগাঁও ফ্লাইওভারের দিকে যাই। এর মধ্যে দেখি, ওই ব্যাগের ভেতর ৩০০ টাকা। টাকা রেখে ব্যাগ ফেলে দেই।

গত মাসে ছিনতাইকারীরা নৃশংসভাবে খুন করেন বরিশালের সদরের দক্ষিন কড়াপুর এলাকায় বাসিন্দা হেলেনা বেগমকে। জাকির এ মামলার প্রধান আসামি।

জাতীয় পরিচয়পত্র আনার জন্য বরিশালে যান হেলেনা বেগম ও মনিরুল ইসলাম দম্পতি। গ্রাম থেকে তা সংগ্রহ করার পর ২৬ জানুয়ারি ভোর চারটায় লঞ্চে করে আসেন সদরঘাট। এরপর সেখান থেকে লোকাল বাসে করে ধানমন্ডির ৭ নম্বর সড়কে নামেন তাঁরা।

হেঁটে কলাবাগানের বাসায় যাওয়ার সময় হঠাৎ একটি প্রাইভেট কার থেকে কেউ একজন হেলেনার ভ্যানিটি ব্যাগ ধরে হ্যাঁচকা টান দেয়। আচমকা টানে তাল সামলাতে না পেরে ওই প্রাইভেট কারের নিচে পড়েন হেলেনা। চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

হেলেনা বেগমের মৃত্যুর ঘটনায় তাঁর স্বামী মনিরুল ইসলাম বাদী হয়ে ধানমন্ডি থানায় হত্যা মামলা করেন।

চার সন্তানের জননী হেলেনা বেগম আয়া পদে চাকরি করতেন রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে। তাঁর স্বামী মনিরুল একটি বেসরকারি লিফটের কোম্পানিতে চাকরি করেন। তাঁদের চার সন্তান।

যে ভাবে ধরা পড়ে ছিনতাইকারী : নৃশংস ঘটনার পর খুনি ছিনতাইকারীদের ধরতে তদন্তে নামে ধানমন্ডি থানা-পুলিশ। প্রথমে পুলিশ ধানমন্ডির ৭ নম্বরের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে।

মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) নয়ন কুমার চক্রবর্তী বলেন, সেদিনকার রাস্তার ভিডিও ফুটেজ সংগ্রহ করার পর সেখান থেকে প্রথমে গাড়ি শনাক্ত করা হয়। গাড়িটি ছিল সাদা রঙের। সেখান থেকে নম্বর সংগ্রহ করার পর বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটির কাছ থেকে গাড়ির মালিকের নাম বেরিয়ে আসে।

এসআই নয়ন আরও বলেন, গাড়িটির খোঁজ মেলে আশুলিয়ায়। ১২ ফেব্রুয়ারি সকালে গাড়িটি আশুলিয়ার ইস্টার্ন ব্যাংকের সামনে থেকে জব্দ করা হয়। তখন গ্রেপ্তার করা হয় গাড়ির চালক আবদুল্লাহ আল মামুনকে (৩০)। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি স্বীকার করেন, ২৬ জানুয়ারি ধানমন্ডির ছিনতাইয়ের ঘটনায় তিনিও ছিলেন।- প্রথম আলো

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
বরিশালে মেয়র পদে আ.লীগের প্রার্থী সাদিক আবদুল্লাহ
বরিশালে বিএনপির মেয়র প্রার্থী সরোয়ার
জনগণের ইচ্ছা পূরণই আমার ইশতেহার -সাদিক আবদুল্লাহ
ঐক্যবদ্ধভাবে সাদিককে এগিয়ে নেব -জেবুন্নেছা
বরিশাল সিটি নির্বাচনে জাপার মেয়র প্রার্থী তাপস
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]