AmaderBarisal.com Logo

প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে বেঁধে ব্লেড-চাকু দিয়ে রক্তাক্ত

নিউজ ডেস্ক
আমাদেরবরিশাল.কম

১৫ মার্চ ২০১৮ বৃহস্পতিবার ৬:০৯:০২ অপরাহ্ন

ভোলায় প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে বেঁধে ব্লেড-চাকু দিয়ে রক্তাক্তপ্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হাত-পা ও চোখ-মুখ বেঁধে কলেজছাত্রীর সারা শরীর ব্লেড ও ধারালে চাকু দিয়ে রক্তাক্ত করার অভিযোগ পাওয়া গেছে বখাটের বিরুদ্ধে।

গতকাল বুধবার (১৪ মার্চ) রাতে ভোলার দৌলতখান উপজেলার কলাকোপা গ্রামের জমাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

আজ বৃহস্পতিবার (১৫ মার্চ) ভোরে আহত ভোলা সরকারি কলেজের অনার্স ৩য় বর্ষের ওই ছাত্রীকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে তুহিন নামের প্রতিবেশী এক যুবককে আটক করেছে।

পরিবারের সদস্যদের দাবি করেছেন- ঘরের সবাইকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে রাখায় তারা মেয়েটির ডাক-চিৎকার শুনতে পাননি।

ছাত্রীর পরিবারের স্বজনরা, তাদের সঙ্গে প্রতিবেশী তুহিন ও জিন্নাদের জমি-সংক্রান্ত বিরোধ রয়েছে। এ ছাড়াও দীর্ঘ দিন ধরে জিন্না মেয়েটিকে প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত।

আহত কলেজছাত্রী জানান, অনার্স ২য় বর্ষের ফাইনাল পরীক্ষা শেষে গত দু’দিন আগে তিনি মায়ের কাছে বেড়াতে আসেন। বুধবার পরিবারের সকলে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে পানি খাওয়ার জন্য পাশের রুমে গেলে আগে থেকে ওঁৎপেতে থাকা জিন্না, তুহিন ও পাবেলসহ কয়েকজন তার ওপর হামলা করে। এক পর্যায়ে তার চোখ-মুখ ও হাত-পা বেঁধে সমস্ত শরীরে ব্লেড ও চাকু দিয়ে খুঁচিয়ে-খুঁচিয়ে রক্তাক্ত করে তারা।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত উদ্দিন বলেন, অভিযুক্ত তুহিনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।