Read more" />
AmaderBarisal.com Logo

বরগুনায় ৫৫ লাখ টাকার অবৈধ জাল আটক


আমাদেরবরিশাল.কম

৮ March ২০১২ Thursday ৩:১৩:২১ PM

বরগুনা, ৭ মার্চ (মনির হোসেন কামাল/আমাদের বরিশাল ডটকম): বরগুনার বিষখালী-পায়রা নদী ও বঙ্গোপসাগরের মোহনায় নৌবাহিনী ও কোস্টগার্ড সদস্যরা ৬ মার্চ মঙ্গলবার বিকেল থেকে ৭ মার্চ বুধবার সকাল পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে ৪৬ হাজার ৪৪০ মিটার অবৈধ জাল আটক করেছে। যার মুল্য ৫৫ লাখ টাকা। বুধবার দুপুরে পাথরঘাটা লঞ্চঘাটের বিষখালী নদীর পাড়ে জালগুলো আগুনে পুড়িয়ে ফেলা হয়েছে।

নৌবাহিনীর দায়িত্বরত কমান্ডার এ এস এম মুছা জানান- তারা তালতলা, মাছের খাল, কালমেঘা, কাকচিড়া, সোনাতলা, সকিনা, লালদিয়া থেকে ১ হাজার ৪৪০ মিটার বেহেন্দী জাল, ১৭ হাজার মিটার মশারী জাল, ১৩ হাজার মিটার কারেন্ট জাল আটক করেন।

অপরদিকে পাথরঘাটা কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার লে. হারুন অর রশিদ জানান, তারা বিষখালী নদী থেকে ১৫ হাজার মিটার জাল ও ১ লাখ ৫০ হাজার বাগদা পোনা আটক করেছেন।

পাথরঘাটা উপজেলা মৎস্য কর্মকর্তা দেবব্রত কবিরাজ জানান, তার উপস্থিতিতেই জাল পোড়ানো ও পোনা মাছগুলো বিষখালী নদীতে ছেড়ে দেয়া হয়েছে।


(আমাদের বরিশাল ডটকম/বরগুনা/মহো/তাপা)



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।