AmaderBarisal.com Logo

পিরোজপুরে রেল লাইন নির্মানের দাবি

নিউজ ডেস্ক
আমাদেরবরিশাল.কম

২৬ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার ৪:৪৮:৪৬ অপরাহ্ন

ঢাকা থেকে পায়রা বন্দর পর্যন্ত ডুয়েল গেজ রেলপথ নির্মাণ হবেপদ্মা সেতুর সাথের রেল লাইন সংম্প্রসারন করে পিরোজপুর জেলার রেল লাইন সংযোগ ও জেলার পাড়েরহাট বন্দরে লাইটারেজ পোর্ট নির্মানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুরে শহরের শহীদ ওমর ফারুক সড়কে পিরোজপুর উন্নয়ন আন্দোলনের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন, পিরোজপুর উন্নয়ন আন্দোলনের আহবায়ক অবসরপ্রাপ্ত মেজর মুস্তফা আজিজ, পিরোজপুর উন্নয়ন আন্দোলনের সদস্য আক্তারুজ্জামান চান্নু, মুক্তিযোদ্ধা মাহবুবুল ইসলাম সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, পিরোজপুর জেলার সার্বিক উন্নয়নের জন্য পদ্মা সেতুর সাথে যে রেল সংযোগ করা হয়েছে তা সম্প্রসারিত করে পিরোজপুর জেলার রেল সংযোগ দিতে হবে। এছাড়া দক্ষিণাঞ্চলের সবচেয়ে বড় মৎস্য বন্দর পাড়েরহাটে একটি লাইটারেজ পোর্ট নির্মান করতে হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।