AmaderBarisal.com Logo

প্রথমে মেয়েকে, পরে শাশুড়িকে বিয়ে!

অনলাইন ডেস্ক
আমাদেরবরিশাল.কম

১৯ মে ২০১৮ শনিবার ১২:৪৬:০০ পূর্বাহ্ন

ফরিদপুরফরিদপুর সদর উপজেলায় মেয়েকে বিয়ে করার চার মাস পর শাশুড়িকে বিয়ে করেছেন নূর ইসলাম (৩০) নামের এক ব্যক্তি।

বিষয়টি জানাজানি হয়ে গেলে নূর ইসলাম ও তাঁর শাশুড়ির বিচারের দাবি জানান এলাকাবাসী।

এই দুজনকে আটক করে গত বৃহস্পতিবার স্থানীয় ইউনিয়ন পরিষদের এক সদস্যের জিম্মায় রাখা হয়। কিন্তু সেখান থেকে পালিয়ে গেছেন তাঁরা। নূর ইসলামের শ্বশুর বিদেশে থাকেন।

তিনি তাঁর স্ত্রীর ব্যাংক হিসাবে টাকা পাঠান। ওই টাকা আত্মসাৎ করার জন্য নূর ইসলাম তাঁর শাশুড়িকে বিয়ে করেছেন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নূর ইসলাম (৩০) প্রায় এক বছর আগে নিজ গ্রামের মালদ্বীপপ্রবাসী এক ব্যক্তির বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে যান। সেখানে ওই প্রবাসীর মেয়ের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ওই মেয়েকে বিয়ে করেন। এই বিয়ের মাত্র চার মাস পরে শাশুড়িকে (৩৪) আদালতে নিয়ে হলফনামার মাধ্যমে বিয়ে করেন তিনি।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, ‘মেয়েটিকে বিয়ের পর তাঁর মাকে বিয়ে করার ঘটনাটি আমি শুনেছি। তাঁরা পলাতক বলে জেনেছি। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।’ তথ্যসূত্র: প্রথম আলো



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।