AmaderBarisal.com Logo

মাদক ব্যবসায়ীকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না -স্বরাষ্ট্রমন্ত্রী

জাতীয় ডেস্ক
আমাদেরবরিশাল.কম

২৪ মে ২০১৮ বৃহস্পতিবার ৬:৪১:২৯ অপরাহ্ন

জঙ্গিদের সঠিক পথে ফেরার সুযোগ দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মাদক ব্যবসায়ীকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না। তালিকা অনুযায়ী সকল মাদক-ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে।

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ফার্মগেইটে আনন্দ সিনেমা হলের সামনের পুলিশ বক্সে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা জানান।

তিনি বলেন, ডিএমপি রাজধানীজুড়ে আগে থেকেই মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। তবে, আজ বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিকভাবে এ অভিযান শুরু করা হলো।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরসহ সব গোয়েন্দা সংস্থার সমন্বয়ে আমরা একটি তালিকা তৈরি করেছি। গত কয়েকদিন ধরে সেই অনুযায়ী দেশে অভিযান চলছে। এই তালিকা অনুযায়ী মাদক ব্যবসায়ীদের বিচারের আওতায় আনা হবে। যারা মাদক ব্যবসায়ী তাদের অবশ্যই শাস্তি পেতে হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।