AmaderBarisal.com Logo

মাতলামি করায় এএসপিকে গণপিটুনি

অনলাইন ডেস্ক
আমাদেরবরিশাল.কম

৪ জুন ২০১৮ সোমবার ৫:৫৪:৩৪ অপরাহ্ন

police-logo পুলিশ লোগোমদ্পান করে মাতলামি করার অভিযোগে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুমিত কুমার চৌধুরীকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছেই সোপর্দের ঘটনা ঘটেছে।

এ ঘটনার পর রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) রাজপাড়া থানা থেকে তাকে অত্যন্ত গোপনে ছাড়িয়ে নিয়ে যান জেলা পুলিশের কর্মকর্তারা।

গত শুক্রবার (১ জুন) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। খবর জানাজানি হওয়ার পর পুলিশের এই কর্মকর্তাকে শৃঙ্খলাবহির্ভূত আচরণের অভিযোগে স্ট্যান্ডরিলিজ করা হয়। তাকে বদলি করা হয়েছে নৌপুলিশে। তিনি জেলা পুলিশের বিশেষ শাখার এএসপি হিসেবে কর্মরত ছিলেন।

এএসপি সুমিত কুমার চৌধুরীর বদলির ব্যাপারে জানতে চাইলে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ বলেন, গত ২৮ মে পুলিশ সদর দফতর থেকে এএসপি সুমিত চৌধুরীকে নৌপুলিশে বদলির আদেশ আসে। কিন্তু এর মধ্যেই গত কয়েক দিনে শৃঙ্খলাভঙ্গজনিত কিছু অস্বাভাবিক ঘটনা ঘটান তিনি। ফলে শনিবারই তাকে রাজশাহী জেলা থেকে স্ট্যান্ডরিলিজ করা হয়েছে। -বাংলা ট্রিবিউন



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।