AmaderBarisal.com Logo

রোদের তাপে মাছ ভাজা!

অনলাইন ডেস্ক
আমাদেরবরিশাল.কম

৭ জুন ২০১৮ বৃহস্পতিবার ৫:৫৫:১১ অপরাহ্ন

রোদের তাপে মাছ ভাজা!রোদের তাপ এতটাই বেশি ছিল যে, এক নারী গাড়ির বনেটকেই যেন বানিয়ে ফেললেন কড়াই।

শুধু শুধু গ্যাস বা বিদ্যুৎ খরচ না করে সূর্যের তাপে তিনি ভেজে ফেলেন কয়েকটি মাছ। ছবিতে দেখলেই বুঝবেন, ভাজাটা বেশ কড়কড়েই হয়েছে!

এনডিটিভির খবরে বলা হয়েছে, চীনের পূর্বাঞ্চলের শানদং প্রদেশের বিনঝৌ শহরে সম্প্রতি এ ঘটনা ঘটেছে। এর কিছু ছবি প্রকাশ করেছে চীনের সংবাদমাধ্যম পিপলস ডেইলি।

তাতে দেখা গেছে, একটি গাঢ় রঙের গাড়ির বনেটে রাখা আছে কিছু মাছ। এক নারী মাথায় ছাতা দিয়ে সেই মাছ নেড়েচেড়ে দিচ্ছেন। আরেক ছবিতে সেই মাছের ভাজা হওয়া অংশও দেখানো হয়। শুধু মাছ নয়, এর সঙ্গে কিছু তরিতরকারিও সূর্যের তাপে সেঁকে নেন ওই নারী।

পিপলস ডেইলির খবরে বলা হয়েছে, ঘটনার দিন শানদং প্রদেশে প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা ছিল। গাড়ির বনেটে ছিল কমপক্ষে পাঁচটি মাছ। সূর্যের তাপে মাছের কিছু অংশ কড়কড়ে ভাজাও হয়। ছবিতে দেখেই বোঝা গেছে তা।-প্রথম আলো



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।