Current Bangladesh Time
বৃহস্পতিবার জুন ২১, ২০১৮ ৯:৫৪ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » আমতলী, বরগুনা, বরগুনা সদর, বরিশাল, বরিশাল সদর » যৌতুক দাবিতে স্ত্রীকে পেটালেন বরিশাল পলিটেকনিকের শিক্ষক
১১ জুন ২০১৮ সোমবার ৪:৩৮:২৩ অপরাহ্ন
Print this E-mail this

যৌতুক দাবিতে স্ত্রীকে পেটালেন বরিশাল পলিটেকনিকের শিক্ষক
আমতলী প্রতিবেদক


যৌতুক দাবিতে স্ত্রীকে পেটালেন বরিশাল পলিটেকনিকের শিক্ষকবরগুনার আমতলী উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রামে যৌতুকের দাবিতে বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউট এর কম্পিউটার প্রশিক্ষকের বিরদ্ধে স্ত্রীকে নির্যাতন করে আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল রবিবার (১০ জুন) সকালে এ ঘটনার পর খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নির্যাতনের স্বীকার নাসরিন (৩০) নামে এক গৃহবধুকে উদ্ধার করে  রাত ১টার সময় আমতলী হাসপাতালে ভর্তি করে।

জানা গেছে, ১০ বছর পূর্বে তক্তাবুনিযা গ্রামের মোঃ বজলুর রহমান হাওলাদার এর পুত্র মোঃ শাহাবুদ্দিন হাওলাদার (৩৭) এর সাথে একই উপজেলারা কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের আঃ হক হাওলাদার এর কন্যা মোসাঃ নাসরিন এর বিবাহ হয়।

বিবাহের পর থেকে যৌতুকের জন্য নাসরিনের স্বামী শাহাবুদ্দিন শ্বশুর বজলুর রহমান শ্বাশুড়ী সাজেদা সাজু বেগম তাকে নির্যাতন করে আসছিলো। ঘটনার দিন ১০জুন রবিবার রাত ৮ টার দিকে নাসরিনের স্বামী শ্বশুর ও শ্বাশুরী তাকে তার বাবার বাড়ি থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে।

নাসরিন তার দরিদ্র বাবার পক্ষে এত টাকা যৌতুক দেওয়া সম্ভব নয় বলে জানালে স্বামী শাহাবুদ্দিন শশুর বজলুর রহমান শাশুড়ী সাজেদা সাজু বেগম নাসরিনকে গাছের ডাল দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এ অমানষিক নির্যাতনের পর নাসরিনকে ঘড়ের একটি কক্ষে আটকে রাখে। পরে বাড়ীর পাশের লোকজন এ ঘটনা নাসেিনর মামা আ: ছালাম আকনকে জানায় ।

আ: ছালাম আকন বিষয়টি আমতলী থানা পুলিশকে জানালে থানা পুলিশ রাত ১০ টার সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে নাসরিনকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আজ সোমবার দুপুরে আমতলী হাসপাতালে গিয়ে দেখা যায় নাসরিন ব্যাথায় হাসপাতাল সয্যায় কাতরাচ্ছে। তার উপুতে এবং বাম হাতে লাঠির আঘাতে কালো দাগ হয়ে আছে। সোয়া অবস্থায় একপাশ থেকে অন্য পাশে নড়তে পাড়ছে না।

কান্না জরিত কন্ঠে নাসরিন জানান, বিয়ের পর থেকেই এভাবে যৌতুকের জন্য স্বামী শাহাবুদ্দিন শ্বশুর বজলুর রহমান, শ্বাশুরী তাকে বেধরক মারধর করত। রবিবারও তাকে যৌতুকের জন্য মারধর করে ঘড়ে আটকে রাখে। আমি এর বিচার চাই।

মামা মোঃ আঃ ছালাম আকন জানান, অভিযুক্তরা যৌতুকের দাবীতে প্রতিনিয়ত আমার ভাগনী নাসরিনের উপর নির্যাতন করে আসছিলো। আমি এর সুষ্ঠ বিচার চাই।

নাসরিনের বাবা দৃষ্টি প্রতিবন্ধী আ: হক হাওলাদার জানান, যৌতুকের লইগ্যা দেহেন আমার মাইয়াডারে মাইরা করছে কি। আমি এইয়ার বিচার চাই।

এ ব্যাপারে অভিযুক্ত শাহাবুদ্দিন কাছে জানতে চাইলে তিনি মারধরের কথা স্বীকার করে বলেন, আমি রাগের বশবর্তী হয়ে সামান্য মারধোর করেছি ।

এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন মিলন জানান, এ ব্যাপারে মৌখিক অভিযোগ পেয়ে নির্যাতনের স্বীকার নারীকে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে আত্মীয় স্বজনের সহযোগিতায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
বরিশাল সিটি নির্বাচনে জাপার মেয়র প্রার্থী তাপস
যৌতুক দাবিতে স্ত্রী-শ্যালিকাকে নির্যাতন
বরিশাল সিটি নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী নির্ধারন কাল
বরিশালে ইসির অভিযান শুরু
পুরানো দ্বন্দ্বে বরিশাল থেকে ফের ১৫ রুটে বাস চলাচল বন্ধ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]