Current Bangladesh Time
রবিবার আগস্ট ৯, ২০২০ ৯:০১ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » খেলাধূলা, বরিশাল, বরিশাল সদর, সংবাদ শিরোনাম » বরিশাল বিভাগের রাজনীতিবিদদের কে কোন দল পছন্দ
১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার ১:২০:৪২ পূর্বাহ্ন
Print this E-mail this

বরিশাল বিভাগের রাজনীতিবিদদের কে কোন দল পছন্দ
খেলাধূলা অনলাইন


ফুটবল উন্মাদনা: বরিশাল বিভাগের রাজনীতিবিদদের যেসব দল পছন্দবিশ্ব ফুটবলের সব থেকে বড় আসর হলো বিশ্বকাপ ফুটবল। চার বছর পরপর অনুষ্ঠিত হয় জমজমাট এই আসর। ২০১৮ বিশ্বকাপ ফুটবল খেলা অনুষ্ঠিত হবে রাশিয়ায়।

দরজায় কড়া নাড়ানো এবারের বিশ্বকাপ নিয়ে বরিশাল বিভাগের বেশ কয়েকজন রাজনীতিবীদ কে কোন দল পছন্দ করেন তা জানাগেছে।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ জানান, তার পছন্দের ফুটবল দল আর্জেন্টিনা। তিনি খেলা দেখেন। আর্জেন্টিনার খেলা হলে তো কথাই নেই।

উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু কোনও দলকে সমর্থন করেন না। তবে ফুটবলের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ ফুটবলের সব খেলাই তিনি দেখবেন। তিনি জানান সর্বশেষ যে দল বিশ্বকাপ জিতে ঘরে নিয়ে যাবেন, তিনি সেই দলকে সমর্থন করবেন।

সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ এবার জার্মানির সমর্থক। তবে এর আগের বিশ্বকাপে তিনি স্পেনের সমর্থক ছিলেন। তিনি জানান, খেলা দেখে সমর্থন ঠিক করেন তিনি। বেশিরভাগ ক্ষেত্রেই তার পছন্দের দল বিশ্বকাপ জয়ী হয় বলে জানান তিনি।

এছাড়া ওয়ার্কার্স পাটির সভাপতি ও সমাজ কল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন জানান, ব্রাজিলের পুরনো সমর্থক তিনি। আগে পরিবার নিয়ে খেলা দেখতে বসতেন তিনি। তবে ছোট দলগুলোর প্রতি বিশেষ সপ্ট কর্নার থাকে তার।

রাত জেগে খেলা দেখার অভ্যেস রয়েছে জানিয়ে তিনি বলেন, আমার মেয়ে এখন বিদেশে থাকে। সেখান থেকে মেইল করে খেলা দেখার কথা মনে করিয়ে দিয়েছে সে। তিনি বলেন, সব খেলা না দেখলেও ব্রাজিলের খেলা তিনি দেখবেনই।

বিজয়ী দলের সমর্থক জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান ও পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।

তিনি জানান. বাংলাদেশে খেললে হারুক জিতুক অবশ্যই তার প্রতি সমর্থক থাকতো। তবে, যেহেতু নেই তাই সিরিয়াসলি কোনও দেশের প্রতি সমর্থন থাকবে না। যে দলটি জিতবে তার প্রতি সমর্থন থাকবে।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের আগে পছন্দ ছিল ব্রাজিল। কিন্তু এবার কোন দল পছন্দ করবেন, তা এখনও ঠিক করেননি।

তিনি জানান, আগে সবার খেলা দেখি তারপর চয়েস করবো। আগে থেকে কারো ওপর ঝাঁপিয়ে পড়লে বিপদ হতে পারে।

হাওলাদারের স্ত্রী সংসদ সদস্য নাসরিন জাহান রত্না আজীবনই ব্রাজিলের সমর্থক বলে জানান।তথ্যসূত্র: বাংলা ট্রিবিউন


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ডের নাটকীয় জয়
সহকারী কোচসহ জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত
পণ্য বর্জনের মধ্যেই আইপিএলে চীনা স্পনসর নিয়ে সরব ভারতীয়রা
কাতার বিশ্বকাপের সূচী চূড়ান্ত
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com