AmaderBarisal.com Logo

আজ মাঠে নামছে ‘মেসির’ আর্জেন্টিনা

খেলাধূলা অনলাইন
আমাদেরবরিশাল.কম

১৬ জুন ২০১৮ শনিবার ২:১৬:২৯ পূর্বাহ্ন

আর্জেন্টিনাআজ মাঠে নামছে বিশ্বের সবচেয়ে বেশি সমর্থনপুষ্ট দল আর্জেন্টিনা। প্রতিপক্ষ বিশ্বকাপের নবীন দেশ আইসল্যান্ড। যারা কি-না গত ইউরো কাঁপিয়ে দিয়ে এসেছে রাশিয়ায়।

বিশ্বকাপ শুরুর আগেই ইনজুরিতে পড়ে অবশ্য তুনের দুটি গুরুত্বপূর্ণ তীর নষ্ট হয়ে গেছে আর্জেন্টিনার। ছিটকে গেছেন পরীক্ষিত গোলরক্ষক সার্জিও রোমেরো। আরেক পরীক্ষিত মিডফিল্ডার ম্যানুয়েল লানজিনির ছিটকে পড়াটাকেই আর্জেন্টিনার জন্য সবচেয়ে বেশি আঘাত হিসেবে দেখা হচ্ছে।

কারণ, লানজিনি ছিলেন আর্জেন্টিনার মিডফিল্ডে নির্ভরতার প্রতীক। তাকে ঘিরেই আক্রমণের ছক আঁকছিলেন আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি।

অথচ, হুট করেই ইনজুরিতে পড়ে গেলেন তিনি এবং অনিশ্চয়তার মধ্যে রেখে গেলেন পুরো আর্জেন্টিনাকে।

আরেক মিডফিল্ডার এভার বানেগাকে নিয়েও শঙ্কার কালো মেঘ। ইনজুরিতে পড়েছেন তিনিও। যদিও দলের সঙ্গে রয়েছেন এবং অনুশীলন করে নিজের আঘাতটাকে কমিয়ে আনার চেষ্টা করছেন তিনি।

তবে, বাছাই পর্বে ধুঁকতে থাকা, কোচ হোর্হে সাম্পাওলির সময় কম পাওয়া এবং সবচেয়ে বড় কথা, একটি দল হিসেবে এখনও পর্যন্ত আর্জেন্টিনাকে তৈরি করতে না পারার ব্যর্থতাই ভোগাতে পারে আর্জেন্টিনাকে।

যদিও, মস্কোর উপকণ্ঠে ব্রোনিতসিকে ঘাঁটি গেঁড়ে প্রস্তুতি শুরু করার পর নিজেদের মধ্যে যে সমন্বয় তৈরি হয়েছে তা নিয়ে দলের তারকা ফুটবলার নিজেদের ফেবারিট হিসেবে দাবি করার সৎ সাহস দেখাতে পারছেন।

সংবাদ সম্মেলনে আসলেন না মেসি: স্পার্টাক স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে মেসি আসবেন, আসলেন না।

শুক্রবার স্পার্টাক স্টেডিয়ামের সংবাদ সম্মেলনে মেসি কেন আসেননি- কোচ সাম্পাওলিকে এমন প্রশ্নে উত্তর দিয়েছেন সংক্ষেপে ‘সংবাদ সম্মেলনে কে থাকবেন তা নির্ধারণ করে টিম ম্যানেজমেন্ট। আর আগে সে কেন ছিল না তা বলতে পারবো না। কারণ, তখন আমি ছিলাম না।’



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।