AmaderBarisal.com Logo

রোনালদোর হ্যাটট্রিকে সমতায় স্পেন-পর্তুগাল

খেলাধূলা অনলাইন
আমাদেরবরিশাল.কম

১৬ জুন ২০১৮ শনিবার ২:২৪:৪৮ পূর্বাহ্ন

রোনালদোর হ্যাটট্রিকে সমতায় স্পেন-পর্তুগালক্রিস্তিয়ানো রোনালদোর দুই গোলের জবাবে দুই গোল করলেন দিয়েগো কস্তাও। স্পেনকে প্রথমবারের মতো এগিয়ে নিলেন নাচো ফের্নান্দেস। কিন্তু শেষে আবার রোনালদো জাদু। দুর্দান্ত ফ্রি-কিকে সমতা ফেরালেন পর্তুগিজ অধিনায়ক।

রাশিয়া বিশ্বকাপের ‘বি’ গ্রুপে আইবেরিয়ান উপদ্বীপের দুই দেশের রোমাঞ্চকর লড়াইটি শেষ হয়েছে ৩-৩ গোলের সমতায়।

স্পেন ধীরলয়ে খেলতে পছন্দ করে। টিকিটাকার ছন্দে হঠাৎ একটা টান তোলে আর সেটা দ্রুতলয়ে রূপ নেয়। পর্তুগিজরা আজ সে সুযোগটা দিতে চাইল না। ম্যাচের বলের প্রথম টোকা স্পেনের, তবু বলটা কেড়ে নিতে দেরি হলো না পর্তুগালের।

গনসালো গেদেস ও ক্রিস্টিয়ানো রোনালদো মিলে দ্বিতীয় মিনিটেই একটা সুযোগ পেলেন। কিন্তু একটু বেশি সময় নিয়ে ফেলায় ডান প্রান্তের সে আক্রমণ ব্যর্থ হলো।

সেটা পরের মিনিটে বাঁ প্রান্তে আরেক আক্রমণ দিয়ে পুষিয়ে দিলেন রোনালদো। বল নিয়ে ডি-বক্সে ঢোকার মুখে তাঁর পায়ের একটু কারিকুরিতে বিভ্রান্ত হলেন নাচো। ট্যাকলটা একটু দেরিতে হলো, পেনাল্টি! ৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বিশ্বকাপের খাতা খুললেন পর্তুগিজ অধিনায়ক। প্রথম কোনো পর্তুগিজ হিসেবে চার বিশ্বকাপে গোল হলো, হলো টানা আট আন্তর্জাতিক টুর্নামেন্টে গোল করার অনন্য এক রেকর্ডও।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।