AmaderBarisal.com Logo

ঈদ আনন্দ নেই শাহরুখের ঘরে!

বিনোদন অনলাইন
আমাদেরবরিশাল.কম

১৬ জুন ২০১৮ শনিবার ৬:৪৫:৩৮ অপরাহ্ন

জন্মদিনে ভক্তদের সঙ্গে শাহরুখের সেলফিআজ ঈদের দিন মুম্বাইয়ে শাহরুখ খানের বাসা মান্নতে নেই কোনো ঈদের আনন্দ। এমনটাই জানা গেছে গতকাল শুক্রবার।

ঈদের দিনটা বেশ ঘটনা করে উদ্‌যাপন করেন বলিউডের এই জনপ্রিয় তারকা। ঈদ উপলক্ষে এই দিনে তাঁর বাসার সামনে ভক্তদের ভিড় জমে যায়। প্রিয় তারকার সঙ্গে ঈদ উদ্‌যাপন, ভক্তদের জন্য দারুণ ব্যাপার। শাহরুখ খান নিজেও ভক্তদের নিরাশ করেন না।

শুধু একবার নয়, প্রয়োজনে একাধিকবার বাসার টেরেসে আসেন। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন, শুভেচ্ছা জানান।

গত বছর ঈদের দিন তাঁর সঙ্গে ছিল ছেলে ছোট্ট আব্রাম খান। সেদিন বাবার মতো ছেলেকেও মনে হয়েছিল বড় তারকা। এ ছাড়া শাহরুখ খান তাঁর বন্ধু আর সহকর্মীদের নিয়ে ঈদ উপলক্ষে পার্টির আয়োজন করেন। পরিচিত সাংবাদিকদেরও আমন্ত্রণ জানান। থাকে খাবারের বিশাল আয়োজন।

কিন্তু এবার শাহরুখের বাসায় কোনো ঈদ উদ্‌যাপন হচ্ছে না। কেন? জানা গেছে, এবার ঈদে শাহরুখ খান আছেন দেশের বাইরে। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি। তাঁর সঙ্গে আছেন স্ত্রী গৌরী খান, মেয়ে সুহানা আর ছেলে আব্রাম খান। গতকাল ঈদের দিনেও ছিল কাজ। তবে সন্ধ্যার পর পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। ঈদ উপলক্ষে সেখানেই পার্টির আয়োজন করেন।

এদিকে আজ ঈদ উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। ঈদের দিন মান্নতের যে ঐতিহ্য রয়েছে, ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, তা এবার হচ্ছে না। আজ শনিবার এক টুইট বার্তায় তার জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি আরও লিখেছেন, ‘ভালোবাসা সব সময় চোখে থাকে। আমাদের চোখেও আপনাদের জন্য ঈদের ভালোবাসা। ঈদ মোবারক। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ আপনাদের সবার জীবনে সুখ আর শান্তি বয়ে আনুক।’ এই টুইট বার্তার সঙ্গে ছেলে আব্রাম খানের সঙ্গে নিজের ছবি দিয়েছেন শাহরুখ খান।

এদিকে ঈদ উপলক্ষে শাহরুখ খানের নতুন ছবির একটি টিজার এসেছে। ‘জিরো’ ছবির টিজারে শাহরুখ একা নন, বন্ধু সালমানকে নিয়ে হাজির হন তিনি। আর সবাইকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।-প্রথম আলো



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।