AmaderBarisal.com Logo

বরিশালের হানিফ সংকেতের ঈদ ‘ইত্যাদি’ আজ

বিনোদন অনলাইন
আমাদেরবরিশাল.কম

১৭ জুন ২০১৮ রবিবার ৫:০০:০৭ অপরাহ্ন

২০১৬ সালের শেষ ‘ইত্যাদি’ আজ

ফাইল ফটো

বাংলাদেশ টেলিভিশনে আজ রোববার (১৭ জুন) রাত ১০টা ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’।

অনুষ্ঠানটি সম্প্রতি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

জানা গেছে, ‘ও মন রমজানের ওই রোজার শেষে এল খুশির ঈদ’ গান দিয়ে শুরু হবে অনুষ্ঠান। এবারের গানটি পরিবেশন করবেন কয়েক হাজার শ্রমজীবী মানুষ।

বরিশালের হানিফ সংকেতের ঈদ ‘ইত্যাদি’তে তর্কযুদ্ধসড়ক দুর্ঘটনার ব্যাপারে সবাইকে সচেতন করতে তৈরি হয়েছে একটি গান। গেয়েছেন সাবিনা ইয়াসমিন ও এন্ড্রু কিশোর।

গানটির দৃশ্যায়নে সাবিনা ইয়াসমিন ও এন্ড্রু কিশোরের সঙ্গে অংশ নিয়েছেন শতাধিক নৃত্যশিল্পী। আরেকটি নাচে অংশ নিয়েছেন নৃত্য জুটি শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা। ফেরদৌস, অপূর্ব, মম ও মোনালিসার অংশগ্রহণে নাচ।

‘ইত্যাদি’তে ছন্দে-সুরে অন্য রকম এক আলোচনায় অংশ নিয়েছেন শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, সাজু খাদেম ও শাহরিয়ার নাজিম জয়। মিউজিক্যাল ড্রামায় অভিনয় করেছেন ইমন ও কুসুম শিকদার এবং অন্যটিতে অভিনয় করেছেন প্রতীক হাসান ও কনা।

বরিশালের হানিফ সংকেতের ঈদ ‘ইত্যাদি’তে থাকছে বিদেশিরাওবিদেশিদের নিয়ে এবারের আয়োজন ‘পারিবারিক শান্তি’। ব্যতিক্রমী এ আয়োজনে অংশ নিয়েছে বিভিন্ন দেশের অর্ধশত নাগরিক। হারিয়ে যাচ্ছে আমাদের দেশি বাদ্যযন্ত্র, ভিনদেশি সংস্কৃতি ধীরে ধীরে গ্রাস করে নিচ্ছে সংস্কৃতি।

‘ইত্যাদি’ গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ‘ইত্যাদি’ পুনঃপ্রচার করা হবে আগামী মঙ্গলবার রাত আটটার বাংলা সংবাদের পর। -প্রথম আলো



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।