AmaderBarisal.com Logo

পটুয়াখালীতে বিপুল ফেন্সিডিলসহ ছাত্রদল কর্মী আটক

নিউজ ডেস্ক
আমাদেরবরিশাল.কম

৮ জুলাই ২০১৮ রবিবার ১২:৫৯:২৬ অপরাহ্ন

পটুয়াখালীতে বিপুল ফেন্সিডিলসহ ছাত্রদল কর্মী আটকপটুয়াখালীতে ৭০০ বোতল ফেন্সিডিলসহ ‘ভাগ্নে রাসেল’ নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

আজ রোববার (০৮ জুলাই) পটুয়াখালী ঢাকা মহাসড়কের লেবুখালী ফেরীঘাট সংলগ্ন পাগলা এলাকায় একটি সাদা প্রাইভেট কারে অভিযান চালিয়ে প্রথমে রাসেলকে আটক করে তারা।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গাড়ির ভেতর থেকে ৭০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে তারা। এ বিষয়ে দুমকী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব পটুয়াখালী ক্যাম্পের সহকারী পরিচালক হাছান আলী জানান, রবিবার সকাল সাড়ে পাঁচটায় পাগলা এলাকায় (চট্টমেট্টো-ভ-০২-০৯৪৯) নম্বরের গাড়ি থেকে সাইফুল ইসলাম @ রাসেল (৩৩) পিতাঃ মোঃ হুমায়ুন কবীর, সাং চানমারী সড়ক কে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গাড়ির ভেতর থেকে ৭০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব।

জানা গেছে র‌্যাবের হাতে আটক রাসেল জেলা ছাত্রদলের সক্রিয় কর্মী। তার বাসা সংলগ্ন ২নং বাঁধঘাট এলাকায়।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।