AmaderBarisal.com Logo

বামনায় শিশু ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বামনা প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

২১ জুলাই ২০১৮ শনিবার ৬:১১:৪৩ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্রবরগুনার বামনা ডিগ্রী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক রওশন আরা বেগমের চতুর্থ শ্রেণিতে পড়ুয়া শিশু কন্যা সাবরিনা সারওয়ার আয়শার (৯) অজ্ঞাত কারণে মৃত্যু হয়।

ঘটনাটি ঘটে শুক্রবার (২০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বামনা উপজেলা পরিষদের অফিসার্স কোয়াটারে।

নিহত ওই শিশুটি পূর্ব সফিপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা গোলাম সারওয়ার একজন ঔষধ ব্যবসায়ী। তার বাড়ি বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নের কড়ইবাড়িয়া গ্রামে।

এ বিষয়ে নিহত আয়শার মা রওশন আরা জানান, তার স্বামী ব্যবসায়ীক কারণে অন্যত্র অবস্থান করায় মেয়ে আয়শাকে কোয়াটারের বাসায় রেখে তিনি বিকেলে তার ৪ বছরের ছেলে সন্তানকে নিয়ে পার্শ্ববর্তী এক বাসায় যায়। এ সময় আয়শা ঘরেই ছিল।

তিনি কিছুক্ষণ পর ফিরে এসে তাকে ডাক দেয়। আয়শা কোনো উত্তর না দেওয়ায় স্থানীয়দের সহায়তায় জানালা ভেঙ্গে তিনি ঘরে প্রবেশ করেন। পরে আয়শার নিথর দেহ মেঝেতে পরে থাকতে দেখে। তিনি সঙ্গে সঙ্গে আয়শাকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. শাকিল আহম্মেদ বলেন, শিশুটিকে হাসপাতালে আনার অনেক আগেই মারা গেছে। প্রাথমিক ভাবে শিশুটির মৃত্যুর কারনের কোন আলামত পাওয়া যায়নি।

বামনা থানার ওসি মো. শাহনেওয়াজ জানান, এ ঘটনায় বামনা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য শনিবার সকালে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আয়শার মৃত্যুর কারন জানাযাবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।