Current Bangladesh Time
রবিবার আগস্ট ১৯, ২০১৮ ৩:১৬ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » তালতলী, বরগুনা, বরগুনা সদর » তালতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ
১ আগস্ট ২০১৮ বুধবার ৫:৫৪:৩৬ অপরাহ্ন
Print this E-mail this

তালতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ
তালতলী প্রতিবেদক


barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্রবন্দোবস্ত প্রাপ্ত নিরবিচ্ছিন্ন ও শান্তিপূর্ন ভাবে ভোগ দখলীয় সম্পত্তিতে পার্শ্ববর্তী শহিদুল ইসলাম সম্প্রতি বন্দোবস্তোর নামে ভূয়া কাগজপত্র বানিয়ে ঐ জমির দখল দাবী করে। পূর্বের বন্দোবস্ত প্রাপ্ত দখলদারকে তাড়িয়ে দেয়ার জন্য ঘের থেকে মাছ চুরির অভিযোগে আদালতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

বুধবার এ প্রতিবেদকের কাছে এমন অভিযোগ করেন বরগুনার তালতলী উপজেলার বড়অংকুজান পাড়ার আবু জাফর মোল্লা।

লিখিত অভিযোগ ও বন্দোবস্তকৃত কাগজপত্রে জানা গেছে, উপজেলার আবু জাফর মোল্লা ২০১১ সালের রেজুলেশন ২০১২ সালে জেলা বন্দোবস্ত কমিটির অনুমোদন ও ২৭ সেপ্টেম্বর ২০১৬ সালে কবুলিয়াত রেজিষ্ট্রি মুলে ৪১নং ছোট নিশানবাড়িয়া মৌজার ১নং খাস খতিয়ানের ৩৭৪, ৩৭৫, ৩৭৮ ও ৩৭৯ নং দাগ হইতে বন্দোবস্ত প্রাপ্ত ১ একর জমি ভোগদখল করে আসছে।

কিন্তু শহিদুল গত ১০ ডিসেম্বর ২০১৭ সালের ৪৩৩নং আম/২০১১-১২ নং বন্দোবস্ত মোকদ্দমার বরাত দিয়ে জাফর মোল্লার দখলীয় জমি দাবী করেন। উপরোক্ত জমি ভোগ দখলে নেয়ার জন্য শহিদুল ইসলামের স্ত্রী তহমিনা বাদী হয়ে ঐ জমির পুকুর থেকে ১লক্ষ টাকার মাছ নেয়ার অভিযোগে জাফর মোল্লার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করে।

আদালত মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য থানায় পাঠালে পুলিশ শহিদুলের পক্ষে প্রতিবেদন দাখিল করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা তালতলী থানার এসআই জসিম উদ্দিন বলেন, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে সার্ভেয়ার শহিদুলকে যে জমি মেপে দিয়েছে সে জমির ভিতরে পুকুরের মাছ নিয়ে মামলা হয়েছে। মামলায় বর্নিত সাক্ষীগনের সাক্ষমতে আদালতে রিপোর্ট দাখিল করে দিয়েছি।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
বরিশাল শিক্ষা বোর্ডে এইচএসসির ১৮ শিক্ষার্থীর ফল পরিবর্তন
বেহাল সড়কে ঈদ যাত্রায় ভোগান্তির শংকা
মহাসড়ক ও স্কুল মাঠ গরুর হাট
ঝালকাঠির খুচরা মসলার দাম চড়া
৪ কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]