AmaderBarisal.com Logo

বাউফলে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাউফল প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

১ সেপ্টেম্বর ২০১৮ শনিবার ৩:০১:৪৭ অপরাহ্ন

বাউফলে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত“যদি তুমি ভয় পাও-তবে তুমি শেষ, যদি তুমি রুখে দাড়াও-তবেই তুমি বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে বাউফল উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। একই সাথে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করা হয়েছে।

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার বেলা ১১টায় উপজেলা বিএনপি কার্যালয়ে পৌর বিএনপি সাধারণ সম্পাদক কাউন্সিলর হুমায়ন কবিরের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি মো. শাহজাদা মিয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: শাহজাহান মিয়া, উপজেলা যুবদলের সভাপতি হাসান মাহমুদ মঞ্জু এবং উপজেলা ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ আলী।

আলোচনা সভায় বক্তারা প্রতিহিংসার বিচারে বন্দি হওয়া গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার প্রতিক বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করেন। এসময় বক্তরা বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া আগামি জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে না বলেও জানান।

আলোচনা সভা শেষে উপজেলা বিএনপির নেতাকর্মীরা দলের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালি নিয়ে রাস্তায় নামতে গেলে আইন-শৃঙ্খলার অবনতির আশংকায় পুলিশ র‌্যালিতে বাধা দেয় এবং দলীয় কার্যালয়ের মধ্যেই র‌্যালিটি সীমাবদ্ধ থাকে। পরে দোয়া মিলাদ শেষে কর্মসূচি শেষ করা হয়।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।