AmaderBarisal.com Logo

কলাপাড়ায় আ.লীগ নেতার মাতার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া
আমাদেরবরিশাল.কম

৩ সেপ্টেম্বর ২০১৮ সোমবার ৬:১২:২৭ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্রকলাপাড়ায় মরহুম জামাল হোসেন ব্যাপারী’র স্ত্রী হাবীবা বেগম ইন্তেকাল করেছেন। (ইন্না. . . . রাজিউন) ।

তিনি রবিবার দিবাগত রাত ৩.৩০ মিনিটের সময় বার্ধক্য জনিত কারনে পৌরশহরের ৫ নং ওয়ার্ডের মাদ্রাসা রোডের নিজ বাসভবনে পরলোক গমন করেন ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৯০ বছর। তিনি একাদশ জাতীয় সাংসদ পটুয়াখালী-৪ আসনের মনোনায়ন প্রত্যাশী ও উপজেলা আওয়ামীলীগ’র সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ ও কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড’র সভাপতি কলাপাড়া শহর আ’লীগ’র সিনিয়র সহ-সভাপতি দিদারউদ্দিন আহম্মেদ মাছুম ব্যাপারীর মাতা ছিলেন।

মরহুমা হাবীবা বেগম পাঁচ ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমেবেদনা জানিয়েছে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন ও কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়ারিপোর্টার্স ইউনিটি, কুয়াকাটা প্রেসক্লাব, মহিপুর প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরাম, মহিপুর থানা শাখা।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।