AmaderBarisal.com Logo

ঝালকাঠিতে বিএনপি বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

রাজাপুর প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৩ সেপ্টেম্বর ২০১৮ সোমবার ৬:২০:৫৭ অপরাহ্ন

ঝালকাঠিতে বিএনপি বিক্ষোভ মিছিলে পুলিশের বাধাঝালকাঠিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দেয়। এতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের চার নেতাকর্মী আহত হয়।

আজ সোমবার সকাল ১০টায় শহরের ফায়ার সার্ভিস মোড়ের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতারা জানায়, দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে কিছুদূর গেলে পুলিশ এসে ধাওয়া করে। এর প্রতিবাদ করলে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়।

এক পর্যায়ে পুলিশ নেতাকর্মীদের ওপর লাঠিপেটা শুরু করে। এতে চার নেতাকর্মী আহত হয়। মিছিল থেকে কয়েকজন নেতাকর্মীকে আটক করার চেষ্টা করলে, তারা দৌঁড়ে পালিয়ে যায়।

ঝালকাঠি থানার ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য মিছিল করতে নিষেধ করা হয়। তার পরেও মিছিল বের করলে পুলিশ গিয়ে থামিয়ে দিয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।